গোলাপগঞ্জ উপজেলায় দুই শত পরিবারে প্রবাসীদের  খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:২৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২১ 101 views
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

অর্থায়নে যুক্তরাজ্য প্রবাসী জাহেদি ক্যারল ও দেলোয়ার হোসেন

গোলাপগঞ্জে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর গ্রামে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেন ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্ট’র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারলের যৌথ অর্থায়নে পবিত্র রমজান মাস উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর ২টায় এ ইউনিয়নের হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যালয়ে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুলেমান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহার আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বারের সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু।

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের আয়োজনে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বারের সাবেক প্রধান নির্বাচন কর্মকর্তা এডভোকেট কবির আহমদ বাবর, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ আলী , বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার যুক্তরাজ্যের সহ-সভাপতি আব্দুর রহমান খাঁন সুজা, আব্দুল আজিজ ও কনাই বিবি মেমোরিয়াল ট্রাস্টের উপদেষ্টা মোহাম্মদ কাওছার খাঁন, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সাকির ইসলাম।

আসাদুজ্জামান সাজুর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন।

বক্তব্য রাখেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সহ-সভাপতি জিয়ান আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুব রহমান, কোষাধ্যক্ষ সুফিয়ান জালালী।

উপস্থিত বক্তারা গোলাপগঞ্জে দুই যুক্তরাজ্য প্রবাসীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করায় তাদেরকে ধন্যবাদ ও দীর্ঘায়ু কামনা করেন, তারা আরো বলেন এই দুই প্রবাসী মিলে সব সময় আসহায় মানুষের পাশে থাকেন, এই দুই দিন আগেও বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর চেয়ারম্যান জনাব মো: দিলওয়ার হোসেন এর অর্থানে কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত কায়স্ত গ্রামে ৩ বান, তিরি গাঁও এ ২ বান করে দুটি পরিবারে ডেউটিন দেওয়া হয়। রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্ট’র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল একটি মসজিদ নির্মাণ ও একটি স্কুল ভবন নির্মানে আর্থিক অনুদান প্রদান করেন।
মহান আল্লাহ তাদের এই সমাজিক কাজ গুলি কবুল করুন।

এদিকে অনুষ্ঠানটি সফল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেন ও আব্দুল মুনিম জাহেদী ক্যারল। তারা যেন আজীবন এভাবে দেশের মানুষের পাশে দাঁড়াতে পারেন এই দোয়া কামনা করেন। অনুষ্ঠানে অতিথি বৃন্দ  ১৯৫ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

পবিত্র রমজান মাস উপলক্ষে এর আগেও এই দুই প্রবাসী ফুলবাড়ি ইউনিয়নের নয়টি ওয়ার্ডের মোট ৪৪৫ টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়াও তাদের পক্ষ থেকে ৯০টি পরিবারকে ১ মাসের খাবার দেওয়া হয়েছে।