এবার করোনায় আক্রান্ত হলেন সিএমপির সহকারী কমিশনার

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, মে ৭, ২০২০ 600 views
শেয়ার করুন

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) একজন সহকারী কমিশনার। তবে তিনি সুস্থ আছেন এবং তার মধ্যে কোনো উপসর্গও নেই।

বুধবার চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে করা নমুনা পরীক্ষায় ওই কর্মকর্তার ফলাফল পজিটিভ আসে।

গত ২৯ এপ্রিল সহকারী কমিশনার পদমর্যাদার এই কর্মকর্তার নমুনা সংগ্রহ করার এক সপ্তাহ পর তার নমুনা পরীক্ষার ফল এসেছে। তাতেই তার করোনা পরীক্ষার ফল এলো পজিটিভ।

এর আগে ওই কর্মকর্তা ইতিপূর্বে আক্রান্ত এক পুলিশ সদস্যের সংস্পর্শে আসার পর তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল। বুধবার কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয় এবং সেদিনই নমুনা পরীক্ষার ফল আসে পজিটিভ।

সিএমপির উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক বলেন, করোনাভাইরাস সংক্রমিত একজন সদস্যের সংস্পর্শে এসেছিলেন ওই সহকারী কমিশনার। তাকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছিল। আক্রান্ত সহকারী কমিশনারের মধ্যে কোনো উপসর্গ নেই বলেও জানান তিনি।

এদিকে ট্রাফিক উত্তর বিভাগের আরও এক কনস্টেবলের ফলাফল পজিটিভ আসে। এ নিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের ১৯ জন সদস্য করোনায় আক্রান্ত হলেন।