আজমানে শত শত শ্রমিকদের ইফতার করালো বাংলাদেশ গার্মেন্টস মালিক সমিতি

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪ 67 views
শেয়ার করুন

বাংলাদেশের তৈরি পোশাকের বাজার আমিরাতে অনেক। এ বাজার থেকেই প্রতি ঈদে কোটি কোটি টাকা রেমিটেন্স প্রেরণ করা হয়। আজমান বাংলাদেশ গার্মেন্টস মালিক সমিতির উদ্যোগ প্রবাসী শ্রমিকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলে এসব বলেন বক্তারা।

মুকবুল হোসেন ও মোঃ মমিন মিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গার্মেন্টস মালিকদ্বয় যথাক্রমে মোস্তফা কামাল, আব্দুল আউয়াল, নজরুল ইসলাম, এডভোকেট মোখলেসুর রহমান ,ফিরোজ খান, হারুন রশিদ, মিজানুর রহমান, আলি আহমাদ, আবুল হোসেন , রিগেন সবুজ মিয়া সহ আরো অনেকে।

বিশেষ অতিথি উপস্থিত হিসেবে ছিলেন অলি উল্লা, স্বপন মিয়া, রহমত উল্লা, কাদির। আরও উপস্থিত ছিলেন আলি আশরাফ, মোঃ হানিফ উলু কান্দি, মোঃ হাসান , মোঃ হাসেম, মোঃ হাবিব , মোঃ আলামিন, মোঃশাহা আলম, মোঃ ইব্রাহিম , মোঃ রনি, মোঃ রানা , মোঃ সোহাগ , মোঃ মানিক , মোঃ জাহাঙ্গীর , মোঃ জাকির মোঃআতাউর, মোহাম্মদ হানিফ লিলখী ও হানিফ সরকার আরও অনেক অনেকে।

মাওলানা আরিফ হোসেন ও মাওলানা দেলোয়ার হোসেন পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ইসলামিক আলোচনা করেন ও সকল প্রবাসীদের জন্য দোয়া করেন সকল প্রবাসী শ্রমিক ভাইদের নিয়ে সব সময়ই এই ধরনের আয়োজন অব্যাহত থাকে। উল্লেখ্য, প্রতিবিছর এ গার্মেন্টস মালিক সমিতি গার্মেন্টস শ্রমিকদের ইফতার করানোর পাশাপাশি শ্রমিকদের জীবন মান উন্নয়নে নানা কাজ করে থাকেন।