হিউম্যান রাইটস এন্ড পীস ফর বাংলাদেশ ইউকের সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪ 173 views
শেয়ার করুন

হিউম্যান রাইটস এন্ড পীস ফর বাংলাদেশ ইউকে শাখার সহসভাপতি এলাইস মিয়া মতিন, বার্মিংহাম শাখার সভাপতি এইচ এম আশরাফ আহমেদ, ব্র্যাডফোর্ড শাখার সভাপতি আলহাজ্ব সুনু মিয়া, ইউকে শাখার সদস্য নছির মিয়া ও ইউকে শাখার সাধারণ সম্পাদক কাউন্সিলার আয়াস মিয়ার পিতা আলহাজ্ব আবুল হোসেন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সভায় অতিথি বৃন্দ বক্তব্য রাখেন। এবং সভার প্রথম পর্ব শেষ হয় মরহুম নেত্রীবৃন্দের আত্নার মাগফিরাত কামনা করে মোনাজাতের মাধ্যমে। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুস। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক বাতিরুল হক সরদার।

দ্বিতীয় পর্বে অনুষ্টিত হয় সংগঠনের কার্য নির্বাহী পরিষদের সভা। সন্ধ্যা ছয় টায় প্রিন্সলেট স্ট্রিটের সংগঠনের অস্থায়ী কার্যলয়ে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ইউকে শাখার সভাপতি সাংবাদিক রহমত আলী, সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাউন্সিলার আয়াস মিয়া। সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি আব্দুল মুকিত চুন্নু এমবিই, সাবেক স্পিকার ও কাউন্সিলার আহবাব হোসেন, ট্রেজারার মিসবাহ আহমদ, যুগ্মসাধারণ সম্পাদক আবুল হোসেন, শেখ মোদব্বির হোসেন মধুশাহ, এসিস্টেন্ট ট্রেজারার আবু সবুর, এডভোকেট মোহাম্মদ আমিরুল ইসলাম, শেখ মোদব্বির হোসেন মধুশাহ, মোঃ নজমুল হুদা, রেদওয়ান খাঁন, কাজী খালেদ আহমেদ, মোহাম্মদ ইয়াওর উদ্দিন, ফারুক মিয়া ও এম এ জামান প্রমুখ।

সভায় ইউকের বিভিন্ন শাখার শূন্য পদ পূরনে প্রদ্ধক্ষেপ গ্রহণ, সেন্ট্রাল কমিটির প্রেসিডেন্ট এডভোকেট মঞ্জিল মোর্শেদের ইউরোপের বিভিন্ন দেশে আগামী ১০ – ১৫ জুনের সফর সফল করতে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। তাছাড়া অপর এক প্রস্তাবে লন্ডনে লাশ দফানে অনাকঙ্খিত দেরি রোধে স্থানীয় কাউন্সিল ও এমপিদের সাথে মতবিনিময় আয়োজনের প্রতি গুরুত্বরোপ করা হয়।