আমিরাতে ৫০ দিরহামের ৭টি করোনা টেস্ট সেন্টার

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০ 1,239 views
শেয়ার করুন

মঙ্গলবার সেহার অ্যাম্বুলেটরি হেলথ কেয়ার সার্ভিসেস নির্বাচিত ড্রাইভ-থ্রি স্ক্রিনিং সেন্টারে আবুধাবিতে প্রবেশ করতে বা পুনরায় প্রবেশ করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য লেজার-ভিত্তিক ডিপিআই টেস্টিং (রক্ত পরীক্ষা) চালু করার ঘোষণা দিয়েছে।

“প্রথম পর্যায়ে, জায়েদ স্পোর্টস সিটির স্ক্রিনিং সেন্টার এবং আবুধাবিতে কর্নিচে, আল আইনের আল হিলি এবং মিনা রাশেদ, আল খাওয়ানীজ, রাস আল খাইমাহ এবং ফুজাইরাহ জাতীয় স্ক্রিনিং সেন্টারে এই পরিষেবা সরবরাহ করা হবে,” আবুধাবি স্বাস্থ্য পরিষেবা সংস্থা, এসইএইচএ, এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

আমিরাতে প্রবেশ করতে চাইলে তারা এসইএইচএ অ্যাপের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে এবং ডিএইচ 50 চার্জ দিতে পারে।

মিনিটের মধ্যে ফলাফল উপস্থিত হওয়ার সাথে একটি ছোট রক্তের নমুনা সংগ্রহ করা হবে। যদি পরীক্ষার ফলাফলটি দেখায় যে কোনও সোয়াব পরীক্ষার প্রয়োজন নেই, এমন একটি এসএমএস পাওয়া যাবে যা গ্রাহককে পরীক্ষার ফলাফলের ৪৮ ঘন্টার মধ্যে আবুধাবিতে প্রবেশ করতে সক্ষম করবে।

তবে সেহা যোগ করেছে, “যদি পরীক্ষার ফলাফলটি দেখায় যে নাকের সোয়াব প্রয়োজন, এটি এখনই করা হবে এবং ফলাফল না আসা পর্যন্ত গ্রাহককে নিজেকে আলাদা করতে হবে।”

নতুন এই সেবার বিষয়ে মন্তব্য করে, এএইচএসের চিফ অপারেশন অফিসার ডাঃ নওরা আল গাইথি বলেছেন, আবুধাবিতে প্রবেশের ইচ্ছুক লোকদের যাত্রা সহজ করার জন্য স্ক্রিনিং সেন্টারগুলি চালু করা হয়েছিল।

“তাদের কেবল যা দরকার তা হ’ল সেহা অ্যাপের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট বুক করা এবং আমিরাত ছাড়ার আগে আবুধাবি বা আল আইন-এর কেন্দ্রগুলিতে নিজের গাড়ীর স্বাচ্ছন্দ্যের কাছ থেকে পরীক্ষা নেওয়া বা ফিরে যাওয়ার আগে উত্তর আমিরাতের নির্বাচিত কোনও স্ক্রিনিং সেন্টারে। , “যোগ করে যে আরও শীঘ্রই আরও অবস্থানগুলি চালু করা হবে।

আবুধাবি ও আল আইন-এর স্ক্রিনিং সেন্টারগুলি শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে, উত্তর উত্তর আমিরাতের অবস্থানগুলি সপ্তাহের সকাল সাতটা থেকে রাত আটটা পর্যন্ত খোলা থাকবে।