কোয়াব হবিগঞ্জ জেলা সভাপতি ক্রিকেটার নাজমুল হোসেন

নুর উদ্দিন সুমন নুর উদ্দিন সুমন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০ 577 views
শেয়ার করুন
হবিগঞ্জে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর সভাপতি হলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের কৃতি সন্তান নাজমুল হোসেন।
 
গত ২০ জুলাই সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল সাক্ষরিত এক পত্রে জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেনকে সভাপতি করে ২৭ বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।
 
কমিটির অন্যন্যরা হলেন সহ-সভাপতি পিন্টু রায়, রফিকুল ইসলাম ফারভেজ, পার্থ শারথী তালুকদার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সুহেল, অতিরিক্ত সধারণ সম্পাদক আশিকুল মুহিত খান, যুগ্ম সাধারণ সম্পাদক তাসলিম উদ্দিন মুকুল, শরীফ আল হাসান তৌফিক, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, সহ সাংগঠনিক জাকের আলী অনিক, কোষাধ্যক্ষ গোলাম বাকী চৌধুরী রাজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৌশিক আচার্য পায়েল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজু আহমেদ রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার তালুকদার, সহ আনোয়ার হোসেন লিজন, দপ্তর সম্পাদক এমদাদুল হক হিরু, সহ তৌহিদ খান লিংকন, সদস্য মাকসুদুর রহমান উজ্জ্বল, ফেরদৌস ওয়াহিদ খান, হুমায়ন কবির সাহেদ, জসিম উদ্দিন সুজন, আসাদুজ্জামান আসাদ, আবজাল রহমান, দেলোয়ার হোসেন জন্টু, মো: আসাদুজ্জামান লিটন, সাকের আলী অপু, আবু হোসেন জনি।
 
নবগঠিত কমিটির সভাপতি জাতীয় দলের সাবেক খেলোয়াড় নাজমুল হোসেন বলেন, জেলায় ঝিমিয়ে পড়া ক্রিকেটকে চাঙ্গা করতে সবধরনের ব্যবস্থা নেয়া হবে। ক্রিকেট খেলোয়াড়দের তৎপর রাখতে তৈরি করা হবে বাৎসরিক ক্রিকেট ক্যালেন্ডার। গঠিত সংগঠন শুধু খেলা নয়, সামাজিক ও মানবসেবায় নিয়োজিত থাকবে। এসব অঙ্গিকারে ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে ।