শান্তিগঞ্জে গাগলী সুপার লিগের উদ্ভোধন

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৪ 189 views
শেয়ার করুন

বর্তমান যুবসমাজ খেলাধুলার প্রতি আগ্রহী হওয়ায় মাদক থেকে বিরত থাকে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছেন গ্রামের প্রবাসী যুবকরা। আশা করছি ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত রাখেবে তাঁরা।

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় গাগলি সুপার লিগ বা জিএসএলের শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে এসব বলেন বক্তারা।

রবিবার গাগলী ক্রিকেট গ্রাউন্ডে আয়োজিত জিএসএল টুর্নামেন্টের শুভ উদ্ভোধক ও প্রধান অতিথি ছিলেন জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন।

তিনি বলেন, ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছে। আজকের যুব সমাজ আগামী দিনের ভবিষ্যত। ক্রিকেট খেলা যেমন মানসিক বিকাশ ঘটায় তেমনি যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে। এলাকার যুব সমাজকে নিয়ে আগামী দিনে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে খেলাধুলার আয়োজন অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি ছিলেন পাগলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন, গাগলি নারাইনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফুলমিয়া সাহেব, গ্রীস প্রবাসী সাহেদ মিয়া, ইয়ামিন চ্যালেঞ্জার্সের কর্ণদার লিটু মিয়া, আলবি রয়্যালসের কর্ণদার সুজাত মিয়া, জায়ান ক্রিকেটার্সের কর্ণদার আব্দুর রকিব, আদিল ফাইটার্সের কর্ণদার ছনি, খেলোয়ার তাকবীর, সুজন, জামশেদ সহ গ্রামের অনেক সিনিয়র জুনিয়র অতিথি খেলোয়াড় বৃন্দ।

উদ্ভোধনী ম্যাচে আদিল ফাইটারকে হারিয়ে ইয়ামিন চ্যালেঞ্জার্স বিজয় লাভ করে। অন্যদিকে আলবি রয়্যালসকে হারিয়ে জায়ান ক্রিকেটার্স জয় লাভ করে।

সবার উপস্থিতিতে মাঠ জনসমাগম মুখর ছিল। আগামীতে আরো বড় আকারে টুর্নামেন্টের আয়োজন করা হবে জানিয়েছেন আয়োজকরা। এছাড়া প্রত্যেক টিমকে জার্সি স্পন্সর করায় খেলোয়াড়দের পক্ষ থেকে স্পন্সরদের ধন্যবাদ জানানো হয়।