প্রবাসী বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি ফ্রান্স

সভাপতি লুলু আহমেদ সম্পাদক মিলন খান

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০ 383 views
শেয়ার করুন

আমাদের ফুটবলের অভিন্ন পরিবার আমাদের কে তৈরি করতে হবে স্লোগান নিয়ে তাদের কার্যক্রম শুরু হয়। দেশ ও প্রবাসে কমিটি গঠন করা এই ধারাবাহিকতায়। আজ প্রবাসী বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির কমিটি হলো ফ্রান্সের ইপিনাল সিটিতে। সভাপতি মনোনীত হলেন লুলু আহমেদ এবং সাধারণ সম্পাদক মনোনীত হন মিলন খান।

 

দেশে থাকাকালীন সময়ে জনপ্রিয় ফুটবলার ছিলেন বড়লেখার সাবেক কৃতি ফুটলার লুলু আহমেদ। সিলেট জেলা ফুটবল দলের হয়ে অনেক দিন খেলেছেন এছাড়া ঢাকার বিভিন্ন ফুটবল ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন তিনি। সভাপতি মনোনীত হন সাবেক এই ফুটলার লুলু আহমেদ। সাধারণ সম্পাদক মনোনীত হন মিলন খান লাউয়াইয়ের কৃতি সন্তান একজন দক্ষ সংগঠক ও তিনি সিলেট জেলা ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার।

মিলন খান যিনি ঢাকার বিভিন্ন ফুটবল ক্লাবে খেলেছেন নিটল টাটা ফুটবল টুর্নামেন্টে খেলেছেন। উনারা বলেন ফুটবল কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য গ্রামীন ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু যে উদ্যােগ নিয়েছেন সাধুবাদ জানান। যারা পরিশ্রম করে যাচ্ছেন মাহমুদুল হক লিটন, বিপুল মোফাজ্জল হোসেন, নোমি নোমান, সিইও মামুন তাদের কে ধন্যবাদ জানান। দেশ ও বিদেশে বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির কমিটিতে যারা জায়গায় করে নিয়ে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সবার হাত ধরে বাংলাদেশের ফুটবল এগিয়ে যাবে এই আশা প্রত্যাশা করেন।