বড়লেখায় কোয়াবের নতুন নতুন কমিটি: জুয়েল সভাপতি । বাদশা সম্পাদক

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০ 402 views
শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখায় বাংলাদেশ ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব) বড়লেখা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে পুণরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছালেহ আহমদ জুয়েল ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হারুনুর রশিদ বাদশা।

গত ৯ জুলাই ২০২০ ইং ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বিমান ঘোষ বিলুক ও সাধারণ সম্পাদক হাসান আহমদ জাবেদ স্বাক্ষরিত একটি পেডে কোয়াব বড়লেখা উপজেলা শাখার ২৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন দেওয়া হয়।

ছালেহ আহমদ জুয়েলকে সভাপতি ও হারুনুর রশিদ বাদশা কে সাধারণ সম্পাদক পদে বহাল রেখে নতুন এ কমিটি দেওয়া হয়েছে।

নবগঠিত কোয়াব বড়লেখা উপজেলা শাখা কমিটি হচ্ছে-সভাপতি ছালেহ আহমদ জুয়েল,সহ-সভাপতি শুভাষিস দে শুভ্র ,সহ-সভাপতি মুর্শেদুজজামান ছাদেক,সহ-সভাপতি তোফায়েল আহমদ স্বপন।

সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বাদশা,অতিরিক্ত সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক এ বি সিদ্দিক দুলাল ,যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন,সাংগঠনিক সম্পাদক চম্পক দাস,কোষাধ্যক্ষ আবু হানিফ।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহন চৌধুরী,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক আহমদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহেন আহমদ,সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাফর আহমদ,দপ্তর সম্পাদক রাসেল আহমদ,সহ-দপ্তর সম্পাদক কিংশু চন্দ্র ঘোষ।

সদস্যবৃন্দ হলেন কবিরুজ্জামান চৌধুরী,লুৎফুর রহমান চুনু,রশিদ আহমদ খান,খায়রুল আলম নুনু,লিটন শরিফ,ওয়াহীদুল হক এপলু,এমদাদুল ইসলাম সজল,দেলোয়ার হোসেন চৌধুরী ইমন,আমজাদ হোসেন পাপলু,নুরুল ইসলাম ।