আমিরাতে ঈদ উৎসব ২০২৪ আয়োজকদের সংবাদ সম্মেলন

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:১৭ পূর্বাহ্ণ, জুন ২, ২০২৪ 244 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাংলাদেশের এক ঝাক তারকা শিল্পীদের নিয়ে বাংলাদেশী প্রতিষ্ঠান এসএন এন্টারটেইনমেন্টের আয়োজনে ২১শে জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে মধ্যপ্রাচ্যের সবচেয়ে বড় অনুষ্ঠান ঈদ উৎসব দুবাই কনসার্ট ২০২৪।

বাংলাদেশের পাশাপাশি ভারত থেকেও অনুষ্ঠানে পারফর্ম করতে থাকছেন জনপ্রিয় শিল্পীরা। আগামী ২১ জুন ২০২৪ তারিখে দেরা দুবাইয়ের “রেডিসন ব্লু” হোটেলের বলরুমে অনুষ্ঠিত হবে “ঈদ উৎসব ২০২৪” বা “দুবাই কনসার্ট-২০২৪”। এ উপলক্ষে ৩১শে মে শুক্রবার দুবাইয়ের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে “ঈদ উৎসব ২০২৪” এর আনুষ্ঠানিক ঘোষণা দেন উদযাপন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার আবু জাফর সিআইপি। এ সময় উপস্থিত ছিলেন এস এন এন্টারটেইনমেন্টের অর্গানাজার মোঃ ফখরুদ্দীন মুন্না, কো-অর্গানাজার সিরাজুল হক, উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক কাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব হাজী শফিকুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব কামাল হোসেন সুমন, নির্বাহী সদস্য (সাংস্কৃতিক) মোঃ ফারভেজ, মোঃ সফিক, মাহাবুবা সিদ্দিকা শিপু, সামসুর রহমান সোহেল, সাংবাদিক সরওয়ার উদ্দিন রনি, সাগর দেব, মামুনুর রশিদ, শরীফ মাহমুদ, মোঃ আলম, মোঃ কামাল হোসেন, মোঃ ইফতেখার সহ আমিরাতে বসবাসরত ব্যবসায়ী শিল্পপতি ও গণমাধ্যমকর্মী বৃন্দ।

এই প্রথম বাংলাদেশের অনেক তারকা সংগীতশিল্পী এবং চিত্রশিল্পী একসাথে দুবাইয়ের মাটিতে পা রাখছেন। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন বাংলাদেশ থেকে আগত ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম, বাংলা সিনেমার নায়িকা পরিমনি, কণ্ঠশিল্পী ফকির শাহাবুদ্দিন, সুমি শবনম, তশিবা, সাচিনুর সাচি, উপস্থাপক শান্তা জাহান ও লাবিব সিনহা এবং ভারতের
জনপ্রিয় সংগীত শিল্পী অর্পিতা বিশ্বাস।

বাংলাদেশের সীমানা পেরিয়ে এবার আরব আমিরাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এক ঝাঁক তারকাদের মিলন মেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন এসএন এন্টারটেইনমেন্টের স্বত্বাধিকারী সাচিনুর সাচি।

বিদেশের মাটিতেও সংগীত চর্চার দৃষ্টান্ত স্থাপন করতে আমরা বদ্ধপরিকর। এতে করে বাংলাদেশের ঐতিহ্য ও গানের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশকে তুলে ধরতে প্রবাসী সহযোগিতার আহবান জানান আয়োজকবৃন্দ।

সংবাদ সম্মেলনের প্রকৌশলী আবু জাফর ঈদ উৎসব ২০২৪ উৎযাপন কমিটির আহবায়ক ও হাজী শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।