আমিরাতে প্রবাসি সুনামগঞ্জ সমিতির আনন্দ সভা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০ 687 views
শেয়ার করুন
করোনাকালিন সময়ে পৃথিবীর নানা দেশে কমিউনিটির সেবা করেছেন অনেক মানুষ। সংযুক্ত আরব আমিরাত কমিউনিটির এমন কয়েকজন মানুষ কমিউনিটির সেবা করেছেন জীবনের ঝুঁকি নিয়ে।
 
দুবাই আওয়ামী লীগ সভাপতি ও প্রবাসি সুনামগঞ্জ সমিতি আরব আমিরাতের প্রধান উপদেষ্টা হাজী শফিকুল ইসলাম তাদের অন্যতম। করোনাকালিন সময়ে সবাই যখন হাসতে ভুলেছে তখন প্রবাসি সুনামগঞ্জ সমিতি আরব আমিরাত সভাপতি শফিকুল হক আয়োজন করেন এক আনন্দ সভার। হাজী শফিকুল ইসলামের জন্মদিনকে কেন্দ্র করে এ আয়োজনে উপস্থিত ছিলেন তার শুভানুধ্যায়ি ও সতীর্থরা।
 
শারজাহের মুসল্লা পার্ক এলাকায় আল মুসাল্লাহ রেস্টুরেন্টে প্রবাসী সুনামগঞ্জ সমিতির সভাপতি হাজী শফিকুল হক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা গোলাম রব্বানী,জনাব আকল আলী।
 
কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, শারজাহ আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা বচন মিয়া তালুকদার, সভাপতি আবদুল আউয়াল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, প্রবাসী চুনারুঘাট সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী আব্বাস উদ্দীন, উপদেষ্টা নোমান আহমেদ, কমলগঞ্জ সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এ মুহিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও দুবাই আওয়ামীলীগের সহ-সভাপতি রুজেল তরফদার, বাহুবল ঐক্য সংস্থার সাবেক সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ সিজিল, উপদেষ্টা সালেহ আহমেদ তালুকদার, মোহাম্মদ জবেদ আলী প্রমুখ।
 
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগ সংযুক্ত আরব আমিরাত শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম দেলোয়ার এইচ খাঁন ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক নেতা মোহাম্মদ মোঃ বদরুল ইসলাম এর নেতৃত্বে বর্তমান ও সাবেক একঝাক ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
অনুষ্টানে আরো বক্তব্য রাখেন হাজী ইলিয়াস, হাজী আনোয়ারুল হক, মোহাম্মদ সাইদ, মোহাম্মদ নাসির, সুহেল মিয়া সুহেল, মোহাম্মদ ইমরান, লায়েছ আহমেদ, এমরান হোসেন, সামসুল ইসলাম প্রমুখ।
 
অনুষ্ঠানের আয়োজক ও উপস্থিত সকলের প্রতি আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের ভালবাসাই আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। আপনাদের সবার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।
 
পরিশেষে মাওলানা নোমান আহমেদের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।