প্রবাসিকে সহায়তা করলো সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০ 491 views
শেয়ার করুন

উত্তর আমিরাতের সবচে প্রাচিন আঞ্চলিক সংগঠন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখা। ২০০২ সাল থেকে সংগঠনটি প্রবাসিদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দেয়া মানুষদের এ সংগঠন মানুষের কল্যাণ করতে পেরে নিজেদের ধন্য মনে করে। আগামিতেও এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।

গতকাল সন্ধ্যায় একজন অসহায় প্রবাসিকে টিকেট দিয়ে দেশে পাঠালো সংগঠনটি। সিলেটের গোয়াইনঘাট উপজেলার একজন অসুস্থ লোককে বাংলাদেশ বিমানের একটি টিকেট দিয়ে দেশে যাওয়ার ব্যাবস্থা করে দিয়েছে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখা।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি কর্তৃক নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের প্রধান সমন্বয়ক আলহাজ জাওয়াদুর রহমান,,নব নির্বাচিত সভাপতি হাজী আবদুর রব,, কার্যকরী সভাপতি গিতি কবি আজাদ লালন,, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ,, সহ-সভাপতি হাবিবুর রহমান চুনু,,সহ-সভাপতি শেখ মুহিবুর রহমান,, উপদেষ্টা মোহাম্মদ চুনু মিয়া,, সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম,, সদস্য সাংবাদিক আমিনুল হক সহ আরো অনেকে।

উল্লেখ্য সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখা, বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির অনুমোদন প্রাপ্ত, কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ সরকারের সমাজ কল্যান মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত এবং ঢাকায় সিলেটবাসির দেখভাল করে আসছে।