রাস আল খাইমাহে  জাতীয় শোক দিবস পালন

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০ 497 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাত এবং বাংলাদেশের জন্ম একই সালে। আগামি বছর তাই দু দেশ সালটিকে বিশেষ সাল হিসেবে পালন করবে। এই বছর জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেলের উদ্যোগে রাস আল খাইমার স্কুলকে বঙ্গবন্ধুর নামে নতুন মাত্রায়য় যাত্রার কাজ চলছে। প্রবাসের মাঝে এ স্কুলটি একটি মডেল স্কুল রূপ নিবে। রাস আল খাইমার বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমাহ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

শনিবার কেন্দ্রের হলরুমে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা জসিম উদ্দিন মল্লিক। জাফর চৌধুরীর সঞ্চালনায় কনসাল জেনারেল আরো বলেন, কমিউনিটিকে এগিয়ে নিতে সকলের অংশগ্রহণ করা জরুরী। এ সময় বাংলাদেশি কমিউনিটিকে বেগবান করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।


বিশেষ অতিথি ছিলেন কন্সুল্যেট জেনারেল দুবাইয়ের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন, কমিউনিটি নেতা মাইনুদ্দিন মল্লিক, মোহাম্মদ আব্বাস, নুরুন্নবি নওশাদ, শরীফ আহমদ চিশতী, মাষ্টার আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পন ও তাঁর পরিবারের সকলের বিদেহি আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিবেশন করা হয়।