আমিরাতে সিলেট বিভাগের নতুন কমিটি

সভাপতি: রব, সম্পাদক: সালেহ, কোষাধ্যক্ষ: ইব্রাহিম, সাংগঠনিক: শফিক

হাজী শফিকুল ইসলাম হাজী শফিকুল ইসলাম

রাজনীতিবিদ ও সমাজকর্মী

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ 709 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে প্রবীন আঞ্চলিক সংগঠন, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

২৯ মে শুক্রবার বিকাল ৫ঘঠিকার সময় সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য গিতি কবি আজাদ লালন ডিজিটাল পদ্ধতিতে অনলাইনের মাধ্যমে প্রথমে কমিটির নবনির্বাচিত সভাপতি হাজী আবদুর রব, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, অর্থ সম্পাদক হাজী ইব্রাহিম আলী, চতুর্থবারের মতো পুনরায় সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলামের নাম ঘোষণা করেন।

পর্যায়ক্রমেঃ সংগঠনের আহবায়ক বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ জাওয়াদুর রহমান এবং সদস্য সচিব বিশিষ্ট সংগঠক জনাব হাবিবুর রহমান চুনু,এই চারজনের নাম ঘোষণা করে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রধান করেন।

নতুন কমিটি গঠনের জন্য যারা দীর্ঘদিন থেকে শ্রম ও মেধা দিয়ে কাজ করেছেন,তাদের মধ্যে আহবায়ক আলহাজ্ব জাওয়াদুর রহমান, সদস্য সচিব হাবিবুর রহমান চুনু, সম্মানিত সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, গীতি কবি আজাদ লালন, শেখ মোহাম্মদ মুহিবুর রহমান, রহমত আলী শোয়েব, আবদুল মান্নান, লুৎফুর রহমান, আমিনুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ চুনু মিয়া, হুমায়ুন কবির খন্দকার।

অচিরেই সংগঠনের পুর্নাঙ্গ কমিটি অভিষেকের মাধ্যমে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের কমিটি প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত সামাজিক উন্নয়ন দুস্থ মানুষের পাশে দাড়ানো,মরাদেহ দেশে পাঠানো,বিপদগ্রস্ত মানুষের সাহায্যে করা,,বাংলাদেশে বন্যা,শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ,প্রতি রমজান মাসে দেশে বিভিন্ন এথিমখানায় সাহায্য,সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতে করোনা মহামারীতে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে প্রায় ৫০ হাজার দিরহামের খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এই মানবতার সংগঠন অতীতের মত আগামীতেও যেন মানব সেবায় অগ্রনী ভূমিকা পালন করতে পারে তার জন্য সংযুক্ত আরব আমিরাতের সকল সামাজিক, ব্যাবসায়ীক,পেশাজীবি, রাজনৈতিক সংগঠক, এবং বাংলাদেশ দূতাবাস,বাংলাদেশ কনস্যুলেটের সার্বিক সহযোগিতা ও শুভকামনা প্রত্যাশা করেছেন।