আমিরাতে ছাতক প্রবাসীদের আয়োজনে সংবর্ধনা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৪ 51 views
শেয়ার করুন

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার প্রবাসীদের উদ্যোগে বাংলাদেশ থেকে আগত হাজী মোহাম্মদ সমুজ মিয়া, ফ্রান্স প্রবাসী রুহেল আহমেদ জিলানী এবং মোহাম্মদ মইনুল আহমেদ দুবাই আগমন উপলক্ষে সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী ও সুনামগঞ্জের কৃতি সন্তান কয়ছল আহমেদের সভাপতিত্বে এবং শাহিন আহমেদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের সভাপতি আব্দুল কদ্দুস খা মজনু। প্রধান বক্তা ছিলেন সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের পৃষ্ঠপোষক আলীম উদ্দিন, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ আমিরাতের প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম, উপদেষ্টা আজিম মাষ্টার, আঞ্জুমানে আল-ইসলাহ আমিরাতের সদস্য সচিব কারী মাহমুদুর রহমান, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জুবায়ের আহমদ, সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের উপদেষ্ঠা আব্দুল মজিদ, সহ সভাপতি আব্দুল আজিজ উজ্জ্বল, হাবিজ মিয়া, কাছন আলী হাসান, মির্জা আবু সুফিয়ান।

উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন, আহমদ হোসেন তালুকদার, মির্জা হাবিবুর রহমান, হাফিজ মাওলানা ইসলাম উদ্দিন, হাফিজ মোহাম্মদ ইব্রাহিম আলী, সানোয়ার হোসেন, তাইজুর রহমান, দুদুল মিয়া, মোহাম্মদ সোহেল, হাজী ইলিয়াস আলী, আব্দুল খালিক, সাইদুল ইসলাম, মোঃ ধন মিয়া তোফায়েল আহমদ, আবুল খায়ের , আলামিন তালুকদার, মাসুম আহমেদ, লায়েছ, ছাইদুল ইসলাম, আফজাল হোসেন, টিপু মিয়া, নাঈম আহমদ, মিজানুর রহমান সহ বৃহত্তর সিলেটের দুবাই প্রবাসীরা

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ ইসলাম উদ্দিন। পরে সংবর্ধিত অতিথিদের ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয়।