শারজাহে সালেহ আহমেদ তালুকদারের আয়োজনে মিলনমেলা

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৪৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৪ 185 views
শেয়ার করুন

দুটি পাতা একটি কুড়ির দেশ হিসেবে পরিচিত ও দ্বিতীয় লন্ডনখ্যাত হয়রত শাহজালাল ও শাহপরানের পূর্ণভূমি সিলেট বিভাগের মানুষ মানবিক কাজে সব সময় এগিয়ে আসে। দেশ ও জাতির কল্যাণে সিলেটবাসী সব সময় কাজ করে যাচ্ছে। সিলেটবাসী অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। আগামী দিনে এমন ধারা অব্যাহত থাকুক।

সংযুক্ত আরব আমিরাতে সিলেটের হবিগঞ্জ জেলার কৃতি সন্তান, সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক মোহাম্মদ সালেহ আহমদ তালুকদারের আয়োজনে মিলনমেলায় এসব কথা বলেন বক্তারা।

রবিবার শারজাহের নুর আল হেলাল রেস্টুরেন্টের হলরুমে সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ আওয়ামী পরিবার ইউএই এর আহবায়ক বাবু রাখাল কুমার গোপ সিআইপি এর সভাপতিত্বে এবং মিজানুর রহমান ও কামরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ ইউএই কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী সিআইপি।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ ইউএই কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোস্তাফিজুর রহমান চৌধুরী, সিনিয়র সহ সভাপতি জিএম জায়গীরদার, সহ সভাপতি নিজাম উদ্দিন, প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সাবেক সভাপতি আব্দুল আজিজ উজ্জ্বল, শারজাহের বিশিষ্ট ব্যবসায়ী চুনু মিয়া, কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম নাজমুল ইসলাম, আব্দুল মজিদ চৌধুরী, জনতা ব্যাংক এর কর্মকর্তা সুলতান আহমেদ, শারজাহের বিশিষ্ট ব্যবসায়ী জিতু আহমেদ।

উপস্থিত ছিলেন দেলোয়ার আহমেদ এনাম, শাহজাহান মিয়া, জাহাঙ্গীর আলম, জাহির মিয়া, বাবুল মিয়া, শেখ কালাম, জয়নাল আবেদিন ফারুক, মিলু আহমেদ, সাজ্জাদ হোসেন লিমন, মুরশেদ আকঞ্জী, আফজল মিয়া, জুনায়েদ আলম আলফু, পাবেল মিয়া, আব্দুল হামিদ, বদরুল মিয়া, শওকত মিয়া, মোহাম্মদ সুজন, বিপ্লব মিয়া, সুমন মিয়া, সোহাগ মিয়া, জিসান মিয়া, আনোয়ার মিয়া সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পরে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল মান্নান বেলন। এছাড়া প্রধান অতিথি বদরুল ইসলাম চৌধুরী নবনির্বাচিত সিআইপি হওয়ায় সিলেটবাসীর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।