আমিরাতে লুৎফুর রহমানের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৪৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩ 82 views
শেয়ার করুন

বিয়ানীবাজারবাসী গুনিজনদের সম্মান করে বলেই আজ বিয়ানীবাজার উপজেলা গুনীজনদের সম্মানে সম্মানিত। আগামীতেও এই ধারা অব্যাহত রাখা হবে।

বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাকালীন সভাপতি লুৎফুর রহমানের স্থায়ীভাবে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাত কর্তৃক আয়োজিত বিদায়ী সংবর্ধনায় এসব বলেন বক্তারা।

শনিবার (২ই ডিসেম্বর ২০২৩ ইং) বাংলাদেশ সমিতি শারজাহের বঙ্গবন্ধু হলে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আব্দুল কুদ্দুস খাঁ মজনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল সাদেকিন আপলু ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জাহান আহমেদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী এম এ রব। সংবর্ধিত অতিথি ছিলেন বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাকালিন সভাপতি লুৎফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও উপদেষ্টা জি এম জায়গিরদার, উপদেষ্টা হাজী বদরুল হোসেন, সহ সভাপতি সালেহ আহমদ, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী প্রকৌশলী সালাহ উদ্দিন, কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল লতিফ, বিশিষ্ট কমিউনিটি নেতা গীতি কবি একে আজাদ লালন, নজরুল ইসলাম, আব্দুল মালিক মলিক, সিরাজুল ইসলাম নওয়াব, আবু বক্কর, ফয়সল আহমদ, এনাম উদ্দিন, এবাদুর রহমান, প্রফেসর শাহ্ কবির ও আলী আসকর।

বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি জামান ফখরুল, সহ সাধারণ সম্পাদক সালেহ আহমদ, অর্থ সম্পাদক মোহাম্মদ মোহাম্মদ কবির উদ্দিন, সহ অর্থ সম্পাদক এস এম শাহজাহান, সহ সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আপ্যায়ন সম্পাদক নজরুল ইসলাম হৃদয়, দপ্তর সম্পাদক রোমান আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনেদ আহমদ, সদস্য  ফখরুল ইসলাম ও জুনেদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রথমে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সাজু আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক হোসাইন মাহমুদ আলতাফ।