বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল প্রতিনিধি দল নিউজার্সিতে সংবর্ধিত

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩ 497 views
শেয়ার করুন

আমেরিকা সফর রত বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের প্রতিনিধি দলকে নিউজার্সির প্যাটার্সন সিটির কমিউনিটির পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করেছে। গত ২১ জুন বুধবার সন্ধ্যা ৭টায় প্যাটার্সনের বিডি সুপার মার্কেটে কমিউনিটি নেতা ও আলিনগর ইউনিয়নের টানা চার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও যুব নেতা লোকমান হোসেইনের পরিচালনায় অনুষ্টিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও সাহাব উদ্দীন, ভাইস চেয়ারম্যান সোহেল খান, ডেপুটি ফাইন্যান্স ডাইরেক্টর ও বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের সভাপতি মঞ্জুরুছ ছামাদ মামুন, ফান্ড রেইজিং ডাইরেক্টর আব্দুশ শফিক, মার্কেটিং ডাইরেক্টর ফরহাদ হোসেন টিপু, ট্রাস্টি মারুফ আহমদ চৌধুরী, ট্রাস্টি ডাক্তার কবির মাহমুদ ও সাংবাদিক এম এ জামান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সেন্টার ফর এন আর বি’র চেয়ারপার্সন সেকিল চৌধুরী। অনুষ্ঠানে প্যাটার্সন সিটি কাউন্সিলের কাউন্সিম্যান এট লার্জ মোঃ ফরিদ উদ্দীন সংবর্ধিত অতিথি বৃন্দকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন এবং প্যাটার্সন সিটি কাউন্সিলের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিল প্রেসিডেন্ট আবুল হোসেন সুরমান, জালালবাদ মসজিদের সবেক সভাপতি হান্নান হোসেইন, আজমল আলী, মুসাররাফ আলম, দেওয়ান বজলু চৌধুরী, ফারুক সিদ্দিক, এম এ সালাম, শামীম আহমদ, এহিয়া খান ও এনাম খান প্রমুখ।

সঙ্গেবর্ধনা সভায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও সাহাবুদ্দিন হাসপাতালের গুরুত্ব ও প্রয়োজনীয়তা এবং অসম্পূর্ণ কাজের বিষয়টি উপস্থাপন করলে উপস্থিত ১৫ জন্য মহৎ হৃদয় ব্যক্তি ১২৫০ ডলার দান করে সংস্থার লাইফ মেম্বার হতে আগ্রহ প্রকাশ করেন।