আমিরাতে হোমনা-তিতাস কল্যাণ পরিষদের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩ 215 views
শেয়ার করুন

প্রবাসীরা সোনার ছেলে। প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে দেশের উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার। প্রবাসীদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। এয়ারপোর্ট থেকে শুরু করে সব জায়গায় উন্নয়ন করেছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সবাইকে আগামীতে আবারো শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে হবে।

সংযুক্ত আরব আমিরাতে কুমিল্লা ২, হোমনা-তিতাস কল্যাণ পরিষদের আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা -২ হোমনা তিতাস  আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী এমপি এসব কথা বলেন।

শুক্রবার আজমানের অভিজাত হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা -২, হোমনা তিতাস প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার।

সংগঠনের সহ সভাপতি মকবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা -২ হোমনা তিতাস  আসনের সংসদ সদস্য ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সেলিমা আহমাদ মেরী এমপি।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুল্যেট জেনারেল দুবাই ও উত্তর আমিরাতের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন।

তিনি বলেন, বাংলাদেশের সরকারের সকল সুযোগ সুবিধা পেতে হলে সবাইকে প্রবাসী কল্যাণ কার্ড বানাতে হবে। বাংলাদেশ কন্সুলেটে গিয়ে প্রবাসীরা এই কার্ড বানাতে পারেন। যেসব প্রবাসীরা কন্সুল্যেটে আসতে পারবেন না তারা দুয়ারে কন্সুল্যেট সেবার মাধ্যমে এই কার্ড বানাতে পারবেন। প্রবাসীদের ভোটার আইডি কার্ডের সমস্যা সব থেকে বেশী। এই সমস্যার কথা চিন্তা করে অচিরেই আমরা ভোটার আইডি কার্ড সার্ভিস চালু করছি।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কন্সুলেট জেনারেল দুবাইয়ের প্রথম সচিব (শ্রম) ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন, দ্বিতীয় সচিব মোজাফফর হোসেন, কুমিল্লা ২, হোমনা তিতাস প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, টোকিও সেট গ্রুপের সত্বাধিকারী ও বিবিএফ এর সভাপতি মাহবুব আলম মানিক সিআইপি, গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম সিআইপি, জাকির হোসেন, মোহাম্মদ মোশারফ হোসেন প্রমুখ।

সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, ফিরোজ খান, আলাউদ্দিন সাগর, হারুন মিয়া, জাকির হোসেন, আব্দুল কাদের, জহির উদ্দিন, বাদল সরকার আব্দুল জলিল, বিল্লাল হোসেন, মোস্তফা কামাল, মোশাররফ হোসেন জাকির, মনির হোসেন, আইয়ুব নবী, অলিউল্লাহ, মিজানুর রহমান, আলী আহমদ, স্বপন মিয়া, মাসুদ সরকার, তারিকুল ইসলাম, আবুল হোসেন, মোহাম্মদ ফারুক, আল আমিন, হানিফ সরকার, মমিন মিয়া, রিগান মোল্লা, মোহাম্মদ হানিফ, জামান মিয়া, মাইন উদ্দিন, আলী আশরাফ, বাবুল ফকির, ওমর ফারুক সোহাগ, মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ শাহ আলম, অলেক মিয়া প্রমুখ।