আমিরাতে চট্টগ্রাম সমিতির উপহার সামগ্রী বিতরণ

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, মে ২০, ২০২০ 499 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে চট্টগ্রাম সমিতির পক্ষ থেকে রাস আল খাইমাহ প্রদেশে অসহায় প্রবাসীদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ই মে), রাস আল খাইমায় উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি আইয়ুব আলী বাবুল, সাবেক সাধারণ সম্পাদক ইছমাঈল গণি চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, সাইফুদ্দিন আহমেদ, মীর আহমেদ ও শিমুল মোস্তফা সহ চট্টগ্রাম সমিতির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ সর্ম্পকে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, বিশ্বে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসের কারণে মানুষ আজ ঘর বন্দি। করোনা ভাইরাসের কারণে অনেকেই তাদের চাকরি হারিয়ে সমস্যায় পড়েছেন অনেক প্রবাসীরা। সবচেয়ে বেশী সমস্যায় আছেন প্রবাসী বাংলাদেশীরা। আমরা সমিতির পক্ষ থেকে তাদের পাশে দাড়িয়ে কিছুটা কষ্ট লাঘব করার চেষ্টা করেছি।

রাস আল খাইমাহ প্রবাসী মোহাম্মদ আলমগীর আলম বলেন, চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দ সহ সবাইকে, রাস আল খাইমাহ গাউছিয়া হক কমিটি ও অসহায় প্রবাসীদের মাঝে রমজান ও ঈদের উপহার সামগ্রী বিতরণ করায়, প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই অসময়ে প্রবাসীদের পাশে থাকাটা সবচেয়ে বেশী জরুরি ছিল।