দক্ষিণ সুনামগঞ্জে মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, মে ১৭, ২০২১ 877 views
শেয়ার করুন

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত ঐতিহ্যবাহী জামলাবাজ গ্রামে জামলাবাজ মিনি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করা হয়েছে।

গতকাল রবিবার (১৬ই মে) ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন করেন সৌদি প্রবাসী ইয়াহিয়া আহমদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক হাসনাত আহমদ ফয়সল ও সদস্য সচিব সাংবাদিক আমিনুল হক।

উদ্ভোধনী শেষে প্রবাসী ইয়াহিয়া আহমদ বলেন, ফুটবল খেলার মাধ্যমে শরীর ও মন সতেজ থাকে। গ্রামের ছেলেরা মিলে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করায় ভাল লাগছে। এই টুর্নামেন্টের মাধ্যমে ভাল ভাল প্রতিভাবান খেলোয়াড় উঠে আসবে। ভবিষ্যতে জেলা ও বিভাগের হয়ে প্রতিনিধিত্ব করবে।

এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া ব্যাক্তিত্ব ওয়াদুদ আহমদ, ময়নুল ইসলাম, গুলজার আহমদ, এমদাদুল হক প্রমুখ।

খেলোয়াড়দের মধ্যে উপস্থিত ছিলেন সাজিদুল হক, সোহাগ মিয়া, জীবন আহমদ, আনর উদ্দিন, জিসান আহমদ, জিহাদ আহমদ, সাগর আহমদ, রাজীব মিয়া, সাহেদ মিয়া, মিজান মিয়া, নাইম আহমদ, রাজীবুর রহমান, আমির হুসেন, শহিদ মিয়া, আবু সালেহ, শাহাদত মিয়া, আনোয়ার মিয়া, ফরহাদ মিয়া ও শিহাব উদ্দিন প্রমুখ।

টুর্নামেন্ট সর্ম্পকে আহবায়ক হাসনাত আহমদ ফয়সল বলেন, করোনার এই মহামারীর কারণে সবাই ঘরবন্দী হয়ে একগুয়ে জীবন যাপন করছে। এই একগুয়ে জীবন থেকে বের হওয়ার জন্যই আমরা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। গ্রামের সকল ফুটবল খেলোয়াড়দের অংশগ্রহণের মাধ্যমে আমরা এই মিনি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। খেলায় ৫টি টিম অংশগ্রহণ করবে এবং প্রত্যেক টিমে ৫ জন করে খেলোয়ার থাকবে। খেলাটি পয়েন্টের মাধ্যমে পরিচালনা করা হবে।