সিলেটের বিয়ানীবাজারে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১ 534 views
শেয়ার করুন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেটের বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ও থানা পুলিশের আয়োজন বাংলাদেশ জাতীয় খেলা কাবাডি প্রতিযোগিতর উদ্বোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৩ মার্চ) বিকাল ৩ ঘটিকায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুদীপ্ত রায়, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়,

শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন, পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাসিব জিবন, ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, সহ- সভাপতি আবুল হোসেন খসরু, শ্রমিক নেতা সাইদুজ্জামান টিপু, মারুফ আহমদ, কাউন্সিলর সাহাব উদ্দিন সহ নেতৃবৃন্দ । মেয়র মোঃআব্দুস শুকুর বলেন, মুজিব শতবর্ষকে সরণীয় করে রাখতে কাবাডী ফেডারেশন বাংলাদেশের জাতীয় খেলা সারা দেশে শুরু হয়েছে। গ্রামীন এই ঐতিহ্যবাহী খেলা বর্তমান প্রজন্মর কাছে তুলে ধরতে আগামীতে ও আয়োজন করা হবে।
উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার ইউনিয়ন ও পৌরসভা সহ মোট ১০ টি টিম অংশ গ্রহণ করে। উদ্বোধনী ম্যাচে চারখাই ইউনিয়নকে ৭-৯ সেটে হারিয়েছে বিয়ানীবাজার পৌরসভা। আগামী ২৬ মার্চ সেমি ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে, এবং পুরস্কার বিতরণ করা হবে।