কুষ্টিয়ায় মাদকসহ ২ জন ভূয়া র‍্যাব সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, মার্চ ১০, ২০২১ 468 views
শেয়ার করুন
কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে মাদকসহ ২ জন ভূয়া র‍্যাব সদস্য গ্রেফতার হয়েছে। র‍্যাব সূত্রে জানাগেছে, র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‍্যাবের একটি অভিযানিক দল ৯ মার্চ ১২ টার সময় ‘‘কুষ্টিয়ার দৌলতপুর থানাধীন জয়পুর গ্রামস্থ জনৈক জুয়েল সাজী এর চায়ের দোকানের পাশের ইটে সলিং রাস্তার উপর’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে।
 
অভিযানে ২ বোতল ফেন্সিডিল, যাহার মূল্য অনুমান ৮০০/- (আটশত) টাকা, ইয়াবা ট্যাবলেট-২৬০ পিচ, যাহার অনুমান মূল্য ৭৮,০০০/- (আটাত্তর হাজার) টাকা, হেরোইন-২৮ গ্রাম, মূল্য অনুমান ৫৬০০০/- (ছাপান্ন হাজার), হ্যান্ডকাপ-১টি, ভূয়া র‍্যাব আইডি কার্ড-১টি, মোটরসাইকেল-১ টি সহ ২ জনকে গ্রেফতার করে।
 
গ্রেফতারকৃত আসামীরা হলেন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া ফতে আলী শেখের ছেলে শরিফুল ইসলাম (৩২) এবং একই উপজেলার -দক্ষিণ ভবানীপুর এলাকার আসাদ মোল্লার ছেলে রাজু আহম্মেদ (৩৩)। পরর্বতীতে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া দৌলতপুর থানায় মাদক সহ অন্যান্য ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের কুষ্টিয়ার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।
 
র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামান জানান, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়াকে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।