টাঙ্গাইলের নাগরপুরে নৌকা ডুবিতে নিহত ১, নিখোঁজ ৭

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২০ 496 views
শেয়ার করুন
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলার সদর ইউনিয়নের পাইশানা-তুর্কি বিলে নৌকা বাইচ দেখতে গিয়ে ইঞ্জিনচালিত নৌকাডুবিতে ১ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১জনকে উদ্ধার করা হয়েছে এছাড়া ৭ জন নিখোঁজ রয়েছে।
 
বুধবার (১৯ই আগষ্ট) সন্ধ্যার দিকে উপজেলার পানান-পাইশানা নামক স্থানে এঘটনা ঘটে। নিহত কন্যাশিশুর পরিচয় পাওয়া গেছে। সে হলো বেকড়া ইউনিয়নের বারাপুষা গ্রামের ফারুক মিয়ার মেয়ে ফাহিমা আক্তার (৭) । নিখোঁজদের পরিচয় এখনও পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌছায়নি।
 
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে পানান গ্রামবাসীর উদ্যোগে পাইশানা-তুর্কি বিলে এক নৌকা বাইচের আয়োজন করে। নৌকা বাইচ দেখতে উপজেলার বিভিন্ন স্থান ছোট বড় নৌকায় করে লোকজন নৌকা বাইচ দেখতে আসে। উপজেলার টুইটাম থেকে আসা অতিরিক্ত যাত্রী বোঝাই একটি ইঞ্জিনচালিত ছোট নৌকা হঠাৎ করে বিলের মধ্যে ডুবে যায়। এতে অনেকেই সাতরিয়ে তীরে উঠতে পারলেও ৭-৮ জন নিখোঁজ হয়। পরে এলাকাবাসী দুইজনকে উদ্ধার করলেও ফাহিমাকে মৃত পাওয়া যায়।
 
ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শনে গেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানিয়েছেন, টাঙ্গাইল থেকে ডুবুরিদল ডাকা হয়েছে তারা আসলেই নিখোঁজদের উদ্ধার কাজ চালানো হবে।