কিশোরগঞ্জে বাড়ছে চুরি ডাকাতি

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০ 593 views
শেয়ার করুন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দিন দিন চুরি- ডাকাতির ঘটনা বৃদ্ধি পাচ্ছে। এক রাতে দুই বাড়ীতে ও এক দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। জনতার গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়। সে সময় ৪ ডাকাতকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

১৫ আগষ্ট শনিবার দিবাগত রাত ২টা থেকে ৩ টা পর্যন্ত অস্ত্রধারী ১০-১৫ জনের সঙ্গবদ্ধ ডাকাত দল উপজেলার লক্ষ্মীপুর মৃত কালাচাঁন ভূঁইয়ার ছেলে ব্যবসায়ী তৌফিক মিয়া (৪৫) ও মৃত ইসমাইল মিয়ার ছেলে ‘স’ মিল মালিক মোঃ শাহাব উদ্দিন (৬০) এবং লক্ষ্মীপুর মধ্যপাড়া গাবতলি মোড়ের হোসেন মিয়ার মুদির দোকানে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির সংবাদ পেয়ে রবিবার ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন। কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এসব ঘটনায় মামলা রুজু করা হবে।

জানা যায়, সে রাতে ডাকাতরা কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় ডাকাতি শেষে সিএনজি যোগে পার্শবর্তী বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর কাশিমনগর এসে পূণরায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় স্থানীয় জনগণ টের পেয়ে যায়। পরে চর কাশিমনগর গ্রামের বিভিন্ন মসজিদে ডাকাত ঢুকার খবর প্রচার করলে এলাকাবাসী তাদেরকে ঘেড়াও করে ফেলে।
এ সময় জনতার গণপিটুনী ও ধারালো অস্ত্রের আঘাতে ডাকাত দলের সদস্য সাইয়েদুল ইসলাম সাইক্কা (৩০) ঘটনাস্থলে মারা যায় ও হেলিম নামে আর এক ডাকাত গুরুতর আহত হয়। এ সময় জনতার হাতে আটক হয় ডাকাত দলের আরো ৩ সদস্য। পরে আটকৃত ৪ ডাকাতকে বেলাব থানা পুলিশে হাতে তুলে দেয় জনতা।

নিহত ডাকাত সাইয়েদুল ইসলাম সাইক্কা (৩০) কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের নুরু মিয়ার ছেলে।
বেলাব থানার ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ সাংবাদিকদের বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে এক ডাকাতের লাশ উদ্ধার করি এবং আহত অবস্থায় আরেক ডাকাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করি। এলাকাবাসীর ৩ ডাকাতকে আমাদের হাতে সোপর্দ করে।

অন্যদিকে শনিবার দিবাগত রাতে মৌজরাই দৈনিক ভোরের ডাক কুলিয়ারচর প্রতিনিধি নূরুন্নবী ভূঁইয়ার বাড়িতে চুরির ঘটনা ঘটে। চোর নগদ টাকা সহ স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় ওই সাংবাদিকের বাড়ি থেকে।