বচ্চন পরিবারে করোনার থাবা

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০ 601 views
শেয়ার করুন
বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চনের কোভিড–১৯ পজিটিভ এসেছে। রাতেই অমিতাভ ও অভিষেক দুজনই পৃথকভাবে টুইট করে নিজেদের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান। ফলে পরিবারের অন্য সদস্যদের স্বাস্থ্য নিয়ে বিভিন্ন মহলে উদ্বেগ বাড়তে থাকে। ঐশ্বরিয়া রাই ও জয়া বচ্চনের রিপোর্ট নিয়ে আগ্রহ তৈরি হয়।
 
ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যর করোনা পজিটিভ এসেছে। টুইটারে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ ঐশ্বরিয়া ও আরাধ্যর করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। অর্থাৎ বচ্চন পরিবারে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য করোনায় আক্রান্ত। এক দিনের ব্যবধানে তাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন। দ্বিতীয়বারের পরীক্ষায় বাকিদের ফল নেগেটিভ এসেছে।
 
‘অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল। করোনার সামান্য কিছু লক্ষণ রয়েছে তাঁর। অমিতাভ বচ্চনকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করে রাখা হয়েছে, গুরুতর কিছু নয়। আশা করছি, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন’। গত শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের নীনাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। রোববার সকালে হাসপাতালের জনসংযোগ কর্মকর্তার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই বিবৃতি দেওয়া হয়। সারা রাত উদ্বেগের পর এই খবর ভক্তদের জন্য এক পশলা স্বস্তির বৃষ্টি হয়ে এসেছে। রাতে অমিতাভ বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার কিছুক্ষণের মধ্যে ছেলে অভিষেক বচ্চনের কোভিড পজিটিভের খবর আসে। বাবা-ছেলে দুজনই এখন হাসপাতালে। আজ দ্বিতীয় দফা পরীক্ষায় ঐশ্বরিয়া ও আরাধ্যর করোনা পজিটিভ ধরা পরেছে। দ্বিতীয় পরীক্ষাতেও জয়া বচ্চনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ। শ্বেতা নন্দা ও তাঁর ছেলেরও করোনা নেগেটিভ। অর্থাৎ, জয়া বচ্চন, শ্বেতা নন্দা ও তাঁর ছেলে করোনামুক্ত।
 
ইতিমধ্যে ভক্তরা অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করে ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে পোস্ট করছেন। অমিতাভ বচ্চনের বাসভবন ‘জলসা’ জীবাণুমুক্ত করে করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত করা হয়েছে। শনিবার রাতে ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন নিজেই টুইটারে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে লেখেন, ‘গত দশ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, সবাই করোনা পরীক্ষা করান।’
 
তবে অনেকের মনেই প্রশ্ন, বচ্চন-পরিবার কীভাবে করোনায় আক্রান্ত হল!
 
বলিউডে এর আগে কণিকা কাপুর ও কিরণ কুমার করোনায় আক্রান্ত হয়েছেন। গত ১ জুন হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ওয়াজিদ খান। তিনি কোভিডে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। অন্যদিকে, পশ্চিম বাংলার টালিউডের অভিনেতা রঞ্জিত মল্লিক, অভিনেত্রী কোয়েল মল্লিক, তাঁর মা দীপা মল্লিক ও স্বামী নিসপাস সিং রানেও করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।