ফের হলিউড সিনেমায় ‘দেশি গার্ল’

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪ 137 views
শেয়ার করুন

গেল বছরের শেষের দিকে নেটফ্লিক্সে মুক্তি পায় তার অভিনীত হলিউড সিরিজ ‘সিটাডেল’। ফের হলিউড ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার জানালেন, নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ছবির নাম ‘দ্য ব্লাফ’। এ সিনেমায় প্রিয়াঙ্কা পর্দা ভাগ করবেন ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বানের সঙ্গে। ইনস্টাগ্রামের পাতায় নতুন শুরুর খবর দিয়েছেন প্রিয়ঙ্কা।

কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভাল থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন।’ সাহিত্যিক মার্ক টোয়েনের এই উক্তি প্রিয়ঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন। প্রিয়াঙ্কার পোস্টে ভালোবাসা জানিয়েছেন স্বামী নিক জোনাসও। পোস্টটি নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করেও নিয়েছেন নিকও।

‘এজিবিও’ স্টুডিও এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিও’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা। ‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন নারী জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই সিনেমা, সেই সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।