দুবাইয়ে প্রথমবারের মত ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২৩ 115 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক রাজধানী দুবাইয়ে প্রথমবারের মত আয়োজন হচ্ছে ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ২০২৩ ইউএই।

রোববার দুবাইয়ের ক্রাউনপ্লাজা হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে থাকবে ঢাকাই সিনেমার একঝাঁক তারকা, নাটক, টেলিফিল্ম, অভিনেতা-অভিনেত্রী, পরিচালকগণ।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে সিনেমা, নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও, সেরা অভিনেতা-অভিনেত্রী, সেরা পরিচালকদের অ্যাওয়ার্ডের মাধ্যমে সম্মানিত করা হবে। এটি নিয়ে প্রবাসীদের মাঝেও যেন আগ্রহ তুমুল পর্যায়ে।

ফ্রেন্ডস ভিউ অ্যাওয়ার্ডের চেয়ারম্যান রবি চৌধুরী জানান, ইতিমধ্যে অনুষ্ঠানের সকল ধরণের প্রস্তুতি শেষ পর্যায়ে। রোববার দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলে অ্যাওয়ার্ডের জন্যে মনোনিতদের অধীকাংশই দুবাইয়ে প্রবেশ করেছেন। এসময় তিনি ফ্রেন্ডস ভিউ এডভেটাইজমেন্ট মিডিয়া অ্যান্ড ইভেন্টসের এই আয়োজনে ঢাকা থেকে যারা নিশ্চিত যোগ দিচ্ছেন তাদের একটি তালিকাও বলেছেন।

তারা হলেন- ডিপজল, জায়েদ খান, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, তানজিন তিশা, অমিত হাসান, মুশফিক ফারহান, জিয়াউল হক পলাশ, সামিরা মাহী, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, মডেল প্রিয়াঙ্কা জামান ও কণ্ঠশিল্পী কনা সহ আরো অনেকেই।

অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠানের চেয়ারম্যান রবি চৌধুরী আরো জানান, এটি তাদের পঞ্চম আসর। প্রতিটি আসরে ৩৪টি বিভাগে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবার দুবাইয়ে সেরা চলচ্চিত্র, নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও, সেরা অভিনেতা-অভিনেত্রী, সেরা পরিচালক, সেরা বিনোদন সাংবাদিক, ফ্যাশন ডিজাইনার, মেকআপ আর্টিস সহ সম্মাননা পাবেন রেমিট্যান্সে বিশেষ অবদানের জন্য কয়েকজন প্রবাসী।