বিমানবন্দরে হয়রানি বন্ধের আশ্বস্ত করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২ 950 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে তিন দিনের গুরুত্বপূর্ণ সরকারি সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ দুপুর ১২ ঘটিকায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন এর আমন্ত্রণে কনস্যুলেট ভবনে নির্মিত বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ডিজি, ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ শাহেদুল ইসলাম, কাউন্সেলর (শ্রম) ফাতেমা জাহান, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) কাজী মোহাম্মদ ফয়সালও উপস্থিত ছিলেন।

কনস্যুলেটের কার্যক্রম শেষে দুবাই আওয়ামী লীগের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ করেন সংগঠনের সভাপতি হাজী শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সহ-সভাপতি আমানুর রহমান আমান। সাক্ষাতকালে মধ্যপ্রাচ্যগামী বিমানের টিকেটের মূল্য বৃদ্ধি এবং ভিজিট ভিসায় দুবাইগামী প্যাসেঞ্জারদেরকে এয়ারপোর্টে হয়রানির বিষয়ে কথা বলেন হাজী শফিকুল ইসলাম। বিষয়গুলো মন্ত্রী খুব গুরুত্ব সহকারে শ্রবণ করেন এবং আশ্বস্ত করেন এয়ারপোর্টের হয়রানি নিরসনের জন্য তিনি আন্তরিকভাবে কাজ করবেন।

এসময় কমিউনিটির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, শারজাহ বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ, কমিউনিটি নেতা এস এম শফিকুল হক, নাসির উদ্দিন কাওসার সহ আরো অনেকে।