বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে চান্দগ্রামে ১৩০ পরিবারকে রামাদ্বান ও ঈদ উপহার সামগ্রী প্রদান

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২১ 442 views
শেয়ার করুন

মানবতার কল্যাণে ব্রত সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে খাদ্য সহায়তা প্রোগ্রামের আওতায় বড়লেখা উপজেলার চান্দগ্রামের নিম্ন আয়ের ১৩০ টি পরিবারের মাঝে ১ মাসের খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেয়াজ, ভলু ও ছোলা।

১০ এপ্রিল শনিবার আনুষ্ঠানিকভাবে এসব খাদ্য ও উপহার সামগ্রী প্রদান জরা হয়। এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী জহুরুল ইসলামের সভাপতিত্বে ও তরুণ সমাজ সেবক খয়রুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেব উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, ৩ নং নিজবাহাদুর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক, বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম অাহমেদ। এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম,আব্দুস সালাম,দেলোয়ার হোসেন,কামাল হোসেন প্রমূখ।

বক্তাগণ “বড়লেখা ফাউন্ডেশন ইউকে” এর সকল কর্মকর্তা, দাতা, শুভাকাঙ্ক্ষী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি মানবকল্যাণে গৃহীত সকল কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এসকল সামাজিক ও মানবিক প্রচেষ্টার সাথে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।