লন্ডনে বায়ান্ন টিভির সুহৃদ আড্ডা

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৪ 200 views
শেয়ার করুন

বায়ান্ন টিভির সম্পাদক ও সিইও এবং একাত্তর টিভির প্রতিনিধি ছড়াকার লুৎফুর রহমানের যুক্তরাজ্য আগমণ উপলক্ষে লন্ডনের সাংবাদিক ও সুধী মহল নিয়ে এক সুহৃদ আড্ডার আয়োজন করে বায়ান্ন টিভি লন্ডন টিম। ৯ ডিসেম্বর সন্ধায় লন্ডনের একটি রেস্তোরায় এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।


বায়ান্ন টিভির ডিরেক্টর আবুল হোসেনের সঞ্চালনায় আড্ডাকে মাতিয়ে রাখেন উপস্থিত গুণীজন। বায়ান্ন টিভির নিউজ ডিরেক্টর এম এ জামানের স্বাগত বক্তব্যর পর আলোচনায় অংশ নেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ, ক্রয়ডন কাউন্সিলের সাবেক মেয়র কাউন্সিলার সেরোয়ান চৌধুরী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, সাবেক স্পিকার আহবাব হোসেন, লন্ডন বাংলা প্রেসক্লাবের সহসভাপতি ও হিউম্যান রাইটস এন্ড পিস ফর বাংলাদেশ ইউকের সভাপতি সাংবাদিক রহমত আলী, সাবেক কাউন্সিলার সাদ চৌধুরী, সাবেক কাউন্সিলার শাহ সোহেল আহমদ, লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেজারার সাংবাদিক সালেহ আহমদ, সাউথ লন্ডন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজামুল হক নজমুল, কমিউনিটি নেতা এম মাসুদ আহমদ, সাহিত্য সংগঠক নোমান আহমদ, কার্টুনিস্ট আব্দুস সামাদ, সাংবাদিক আব্দুল কাইয়ুম, সাংবাদিক জাকির হোসেন কয়েস, সাংবাদিক আকরাম হোসেন, সাংবাদিক রেজাউল করিম মৃধা, কবি হাফসা নূর, ডা. আনিসুর রহমান, সাংবাদিক জীবন আর সোহেল, সাংবাদিক সরোয়ার হোসেন, সাংবাদিক আব্দুল হান্নান, সাংবাদিক শাহ বেলাল, সাংবাদিক হেফাজুল করিম রাকিব, ফটো সাংবাদিক এখলাছুর রহমান পাক্কু, সাংবাদিক খালেদ মাসুদ রনি, সাংবাদিক শামসুর সুমেল, বখতিয়ার হোসেন রনি, সাংবাদিক ফয়সল মাহমুদ, ক্লোজআপ শিল্পী রানা খাঁন, কমিউনিটি নেতা কাজী খালেদ, আলাউর রহমান শাহিন, জাহাঙ্গীর আহমদ সহ আরো সাংবাদিক ও গুণীজন।

প্রাণবন্ত এ আড্ডায় লুৎফুর রহমানের লেখা ছড়াপাঠ করেন হাফসা ইসলাম। লোক সংগীতের সুরে মুগ্ধতা ছড়ান শিল্পী রানা খান।

এ সময় লুৎফুর রহমানকে ফুল দিয়ে স্বাগত জানানো হয় এবং বিলেতে বায়ান্ন টিভির পথচলাকে গতিশীল করতে তাদের সহায়তার আশ্বাস প্রদান করেন।