লন্ডনে রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২৪ 143 views
শেয়ার করুন

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ৩রা মার্চ ২০২৪ এতে ইলেকশন কমিশনার হিসেবে নিযুক্ত ছিলেন টাওয়ার হামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার আ ম অহিদ আহমেদ সহকারি কমিশনার মুসলেহ উদ্দিন আহমেদ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজেরার সালেহ আহমেদ ।

 

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদকের দুইটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন অনুষ্টিত হয়। এই দুইটি পদে দুইজন নমিনেশন জমা করেন ইলেকশন কমিশনারের কাছে। এই দুই জনের বাহিরে কেউ নমিনেশন জমা করেননি। এর ফলে নির্বাচন কমিশনার সভাপতি হিসাবে ঘোষনা করেন পাভেল আহমেদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোঃএখলাছুর রাহমান পাক্কু কে নির্বাচিত বলে ঘোষনা করেন। নব নির্বাচীত কমিটিতে অন্যান্য পদে যারা কাজ করবেন তাদেরকে ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচীত করেছেন। নির্বাচিত বাকি সকল সদ্যসের নাম ঘোষনা করেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সভাপতি আব্দুস সালাম। এই কমিটিতে নতুন করে যুক্ত হলেন সহ-সভাপতি মোঃ হাসান আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক শাহেদ খান, কোষাধ্যক্ষ মোঃ হেলাল সিদ্দীকি, সহকারি-কোষাধ্যক্ষ তানেল মিয়া, পরিচালক মোশায়েকুর রাহমান, ক্লাব মান্যাজার আজহারুল ইসলাম আদনান, সহকারি ক্লাব মান্যাজার মোজাম্মেল সালমান, সমাজকল্যাণ সম্পাদক মোঃ জামিল। নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের নতুন সদস্য হাফিজুর রাহমান এবং সাধারণ সম্পাদকে ফুল দিয়ে বরণ করেন বজলো রাহমান।

এতে উপস্থিত ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক নির্বাহী সদস্য আহাদ চৌঃ বাবু,মোস্তাফিজুর রাহমান শাহ বেলাল, মুস্তাক বাবুল ,জোবায়ের আহমেদ এলবি ২৪,জোবায়ের খান সেলিম। লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সাধারন সম্পাদক রেজাউল করিম মৃধা আইটি সেক্রেটারি এবং ২এ নিউজের প্রতিষ্টাতা সম্পাদক আব্দুল হান্নান নির্বাহী সদস্য এবং লন্ডন বাংলা ভয়েজের নিউজের প্রতিষ্টাতা সম্পাদক জাকির হোসেন কয়েস। এতে আরো উপস্তিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সদস্য মোঃ জাহেদুর রাহমান এবং মুহিবুর রহমান জনি ছাড়াও ক্লাব মেম্বার কামরুল হাসান মাসুদ এবং মোঃ জয় প্রমুখ