বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও ইউএসএ এর অর্থায়নে সোনাতুলায় নির্মিত গৃহেত শুভ উদ্ভোধন

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২১ 712 views
শেয়ার করুন

৩রা এপ্রিল শনিবার দুপুর ১২ টার সময় বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও ইউএসএ এর যৌথ অর্থায়নে ৫ম গৃহনির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়। বড়লেখা মোহাম্মদীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক সালেহ আহমদ জুয়েল, সাবেক ইউপি সদস্য ইয়াসিন আলী,মতিউর রহমান, ডাঃ ফয়জুর রহমান, বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী ও গৃহনির্মান কাজের তদারক কারী মাহফুজুর রহমান কাবিল,ব্যবসায়ী খসরু মিয়া,বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী কামাল আহমেদ, সাব্বির আহমেদ, বাংলা টিভি ও মানব জমিন বড়লেখা প্রতিনধি রুয়েল কামাল, মর্তুজ আলী।

এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সোনাতুলা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম।বক্তাগণ বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর মানব কল্যাণে গৃহীত ও বাস্তবায়িত সকল কার্ক্রমের প্রশংসার পাশাপাশি তাঁদের পক্ষ থেকে এসব মানবিক কাজে সর্বাত্মক সমর্থন ব্যক্ত করেন।

একই সাথে আলোচক সকলেই বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও ইউএসএ এর সকল কর্মকর্তা, দাতা ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি তাঁদের সুস্বাস্থ্য ও মঙ্গলময় জীবন কামনা করেন। মাওলানা নিজাম উদ্দিন এর মোনাজাতের মাধ্যমে ফিতা কেটে অনুষ্ঠানের অতিথিবৃন্দ ঘরটির শুভ উদ্ভোধন করেন।