বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র পক্ষ থেকে গৃহ পুনঃনির্মাণ সহায়তা, রমজান উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ 

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১ 781 views
শেয়ার করুন

মানবতার কল্যাণে নিবেদিত সংগঠন “বড়লেখা ফাউন্ডেশন ইউকে” আবারো পাশে দাঁড়ালো এক পিতৃ-মাতৃহীন দুটি অসহায় ও অনাথ কন্যা সন্তানের গৃহ পুনঃনির্মাণের সহায়তার মধ্যদিয়ে।
গৃহ নির্মাণ সামগ্রী প্রদানের পাশাপাশি এই অসহায় পরিবারকে রমজানের উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করে সংগঠনটি।

২০ মার্চ শনিবার বিকেল ৩ টার সময় বড়লেখা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বারইগ্রাম এলাকার একটি পরিবারের হাতে এ সকল উপহার ও সহায়তা সামগ্রী প্রদান করা হয়। বড়লেখা পৌরসভার ৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর ও তরুণ সমাজ সেবক আবুল হাসিম স্বপন এ সকল উপহার ও সহায়তা সামগ্রী পরিবারটির হাতে তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টার, করিম মোহাম্মদ কারিন প্রমূখ।

উল্লেখ্য এই পরিবারটির ঘরের টিন জরাজীর্ণ হওয়াতে দীর্ঘদিন থেকে দুর্ভোগ পোহাতে হয়েছিল। বিষয়টি বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর দৃষ্টিতে নিয়ে এলে সংগঠনের পক্ষ থেকে মানবিক দৃষ্টিকোন থেকে সর্বোচ্চ অগ্রাধিকার প্রদানের পাশাপাশি যথা সম্ভব দ্রুততার সাথে কাজটি সম্পন্ন করার আশ্বাস প্রদান করা হয়। আজকে সেই কাজটির সফল বাস্তবায়নের মধ্যদিয়ে বড়লেখা ফাউন্ডেশন ইউকে আবারো তার নামের প্রতি সুবিচারের স্বাক্ষর রাখলো। বড়লেখা ফাউন্ডেশন এর সকল দাতা-শুভাকাঙ্ক্ষী যাদের আন্তরিক সহযোগিতা বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর পথচলার অনুপ্রেরণার উৎস।বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর সকল দাতা ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

একইসাথে সংগঠনের সম্মুখ সারিতে থেকে যে সকল মানবতার বন্ধুরা নিজেদের সমর্পন করেছেন মানব সেবায় তাদের সকলকে সাধুবাদ জানাই। ধন্যবাদ জানাই সংগঠনের উপদেষ্টা, টাওয়ার হ্যামলেটস এর টানা তিন বারের কাউন্সিলর বড়লেখাবাসীর অহংকার,জনাব আতা রহমান, প্রতিষ্ঠাতা সভাপতি ও ফাউন্ডেশন চেয়ারম্যান জনাব জামাল উদ্দিন, সুযোগ্য সভাপতি ও মানব দরদী সংগঠক জনাব শাহীন ইকবাল, সাধারন সম্পাদক ও সংগঠনের অন্যতম প্রাণশক্তি, পরিশ্রমী সংগঠক জনাব কামরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি জনাব ফয়সল রহমান, সহ-সভাপতি জনাব নজরুল ইসলাম নজু, যুগ্ম-সম্পাদক জনাব আজিম উদ্দিন, ট্রেজারার জনাব নাজমুল ইসলাম, কো-ট্রেজারার জনাব শাহেদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জনাব আকবর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস হাসনা রহমান,শিক্ষা বিষয়ক সম্পাদক জনাব কাজী নজরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য জনাব আবুল কাশেমসহ সকলকে।

আল্লাহপাক আপনাদের সকল মহৎকর্ম যেন কবুল করেন এবং এর উত্তম প্রতিদানের পাশাপাশি আরো বেশি বেশি করে মানুষের সেবা করার যেন তৌফিক দেন।