ক্রিকেটার সাকিবকে হুমকি দাতা “মহসিনকে কেন জামিন নয়

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, মার্চ ১০, ২০২১ 567 views
শেয়ার করুন

 

বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানকে হুমকি দিয়ে আলােচিত যুবক মহসিন তালুকদারকে কেন জামিন দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। মঙ্গলবার উচ্চ আদালত কেন তাকে জামিন দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন।

বিচারপতি জাহাঙ্গীর হােসেন সেলিম ও বিচারপতি মাে. বদরুজ্জামানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মাে. বশির উল্লাহ। অপরদিকে আসামিপক্ষে ন ছিলেন আইনজীবী আব্দুল হালিম কাফি ও মাে. জাহাঙ্গীর হােসেন।

 

ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মাে. বশির উল্লাহ গণমাধ্যমকে জানান, আদালত তাকে জামিন না দিয়ে চার সপ্তাহের রুল জারি করেছেন।

উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর দিনগত রাত ১২টা ৭ মিনিটের দিকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহ পুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তার ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। ফেসবুকে লাইভে দা উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন মহসিন। এ নিয়ে ১৬ নভেম্বর রাতে উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মাের্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ১৭ নভেম্বর সুনামগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

মহসিন প্রসঙ্গত, কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতা যাওয়ায় বিক্ষুব্ধ দিয়ে হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন, ধারা ২৫ বছর বয়সী এ যুবক। সেই সঙ্গে অকথ্য ভাষায় সাকিবকে গালাগালি করেন।