টাওয়ার হ্যামলেটসের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেনের উদ্যোগে ভার্চুয়াল ইন্টারফেইথ প্রেয়ার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১ 377 views
শেয়ার করুন

মহামারী করোনা ভাইরাসে নিহত সকলের জন্য পরকালীন মুক্তি ও আক্রান্ত সকলের আশু সুস্থতা কামনা করে টাওয়ার হ্যামলেটস এর সকল ধর্মের পন্ডিত ও ধর্মগুরু ভার্চুয়ালী মিলিত হয়ে মহান প্রতিপালকের কাছে সম্মিলিত ভাবে মোনাজাত করেন। মোনাজাতে কোভিড- ১৯ থেকে মানব জাতির পরিত্রাণ, স্বজন হারানোর বেদনা লাঘব ও স্বাভাবিক জীবনযাত্রা পুনরায় ফিরিয়ে দেয়ার জন্য আল্লাহ্‌র কাছে স্ব স্ব ধর্ম মতে প্রার্থনা করেন।আন্তধর্মীয় এই ভার্চুয়াল সভা ও মোনাজাতের আয়োজন করেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস এর স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন।

গত ২৫শে ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টায় স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যম অনুষ্ঠান শুরু  হয়। ইন্টারফেইথ গেদারিং ও প্রেয়ারের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস ইন্টারফেইথ ফোরামের চেয়ার ও সেন্ট জন বেথনাল গ্রীনের রেক্টর এলান গ্রীন, ব্রিক লেইন মসজিদের ইমাম মারুফ আহমদ, ক্রিস এপোস্টলিচ চার্চের সিনিয়র পাস্তুর জেমস ওলানিপেকুন, ইস্ট লন্ডন সেন্ট্রেল সিনাগগের প্রেসিডেন্ট লিওন সিলভার, বিবেকানন্দ হিউম্যান সেন্টারের ডাইরেক্টর রাম চন্দ্র সাহা ও টাওয়ার হ্যামলেট বাহা’ই কমিউনিটির প্রতিনিধি সাগহার সাবেরিয়ান মদারেস।

কাউন্সিলার আসমা ইসলাম ও কাউন্সিলার আবদাল উল্লাহ’র পরিচালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডনস্থ বাংলাদেশ এম্বেসির হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম, লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস এর মেয়র জন বিগস, স্থানীয় সংসদ সদস্য রোশনারা আলী এমপি, ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, ডেপুটি মেয়র কাউন্সিলার রেইচেল ব্লেইক, জিএলএ মেম্বার উমেশ দেসাই, আশ-শাতোয়ী মসজিদের ডাইরেক্টর সাহরা মির, ইস্ট লন্ডন হিউম্যানিস্ট এর চেয়ার পল কোফম্যান, কনজারভেটিভ গ্রুপের লিডার কাউন্সিলার পিটার গোল্ড, কাউন্সিলার রাবিনা খাঁন, ক্যানারি ওয়ার্ফ গ্রুপের ডাইরেক্টর জাকির খাঁন, পাবলিক হেলথের সুসি ক্রোম, ফেইথ একশনের জেনি সহ অন্যান্য অতিথি বৃন্দ।
স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন তাঁর বক্তব্যে মান্যবর হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম, মেয়র জন বিগস, রোশনারা আলী এমপি সহ সম্মানিত অতিথি বৃন্দ ও বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করায় কৃতজ্ঞতা জানিয়ে এই সংকটাপন্ন অবস্থা থেকে উত্তরণে আল্লাহ্‌র সাহায্য কামনা করেন।