শিব্বির ও বাবুলের মায়ের মৃত্যুতে গোলাপগন্জ সোস্যাল এন্ড ক‍্যালচারাল ট্রাষ্টের শোক প্রকাশ

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০ 401 views
শেয়ার করুন

ব্রিটেনের প্রাচীন কমিনিটি সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সাবেক ট্রেজারার শিব্বির আহমদ ও ট্রাস্টি বদরুল আলম বাবুল এর মাতা আসমা বেগম আজ ইউকে সময় সন্ধ্যা ৬ঘটিকার সময় ( ১৬ ডিসেম্বর) নর্থ লন্ডনের মিডেলসেক্স হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহির রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের লামা চন্দরপুর গ্রাম নিবাসী হাজী শামছুল ইসলামের স্ত্রী আসমা বেগম ২/৩ মাস পূর্বে লন্ডনে বেড়াতে এসেছিলেন ছেলেমেয়েদের দেখতে।
মরহুমার তিন পুত্র এবং দুই কন্যার মধ্যে দুই পুত্র এবং দুই কন্যা লন্ডনে স্থায়ীভাবে বসবাস করেন। বড় পুত্র মঞ্জুর আহমদ বাংলাদেশে থাকেন।

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সাবেক ট্রেজারার শিব্বির আহমদ, ট্রাস্টি বদরুল আলম বাবুল, এবং আল এমদাদ কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মঞ্জুর আহমদ তাদের মায়ের মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

কমিউনিটির অত্যন্ত পরিচিত এই দুইজন মানুষের মায়ের মৃত্যুতে গোলাপগন্জ সোস্যাল এন্ড ক‍্যালচারাল ট্রাষ্টের আহবায়ক জনাব সমছুল হক এবং সদস্য সচিব জনাব দিলোয়ার হোসেন সহ আহবায়ক কমিটির সকল সদস্যদের পক্ষ থেকে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন।

একই শোকবার্তায় তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহ সুবহানাতায়ালার নিকট জান্নাতের সর্বোচ্চ স্থান দান করতে প্রার্থনা করেন।