গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারন সভা অনুষ্টিত

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০ 546 views
শেয়ার করুন

গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের বাষির্ক সাধারন সভা গতকাল ২৬ শে নভেম্বর অনলাইন জুম এপসের মাধ্যমে অনুষ্টিত হয়। সভায় শুরুতে পবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য মুজিবুর রহমান।

ট্রাস্টের চেয়ারম্যান কাওসার হোসেন কুরেশির সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি রাজু মোহাম্মদ শিবলির পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন  সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আব্দুল মুমিন জাহেদী ক্যারল, সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন ফারুক, সহ সভাপতি নজরুল ইসলাম বাবুল, রায়হান উদ্দিন, সহ সেক্রেটারী মুহিবুল হক, আব্দুল আলিম মিলাদ, কোষাধক্ষ  মু. আব্দুল আলী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী কামরুল হাসান সাহান, আমেরিকা প্রবাসী মিসবাহ উদ্দিন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য আখলাক আহমেদ, মুজিবুর রহমান, সাংগটনিক সম্পাদক ফয়েজ আহমদ, সহ সাংগটনিক সম্পাদক খয়রুল আমিন, সমাজসেবা সম্পাদক আবু সায়েম মন্জুর, হাবিবুর রহমান, আব্দুর রহমান প্রমুখ ।

উক্ত সভায় বিগত সেশনের সার্বিক কাজের রিপোর্ট পেশ করা হয় এবং আগামী সেশনে ট্রাস্টের সমাজসেবা মূলক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে সুষ্ঠ পরিকল্পনা গ্রহণ করা হয়।