সালমার কন্ঠে শাহ সোহেলের তুলসী পাতা গানের প্রিমিয়ার অনুষ্ঠিত

আবুল হোসেন আবুল হোসেন

বায়ান্ন টিভি, লন্ডন

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০ 738 views
শেয়ার করুন

“তুমি দুধে ধোয়া তুলসী পাতা রইলায় জগতময়

আমায় জ্বালা দিয়া করলায় কালা ভাঙ্গিলায় হৃদয় ॥”

গীতিকার শাহ সোহেলের এই গানটি একটি ইউটিউব চ্যানেলে ঢাকা থেকে মুক্তি পায় গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায়। গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের অন্যতম সেরা কন্ঠশিল্পী সালমা। গানটির ভিডিও এডিটিং করেছে মিক্স মাস্টার ও কালার নামের দুটি প্রতিষ্ঠান এবং পরিচালনা ও নির্দেশনায় ছিলেন আসিক মাহমুদ ।

গানটির স্পন্সর লন্ডনের “ক্যাম্পাস গ্রুপ” গানটির প্রিমিয়ার উপলক্ষে একই সময়ে গীতিকার শাহ সোহেলকে সাথে নিয়ে সল্প পরিসরে আয়োজন করে এক অনুষ্ঠানের। অনুষ্ঠানে উপস্থিত সকলে ১টা ৩০ মিনিটের সময় ইউটিউব চ্যানেল “বাংলা মিউজিক টিভি”তে গানটি উপভোগ করেন। এসময় ক্যাম্পাস গ্রুপের পক্ষ থেকে গীতিকার কাউন্সিলার শাহ সোহেলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান কর্মকর্তা বৃন্দ। মিষ্টি মুখ করান আগত সকল অতিথিকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাম্পাস গ্রুপের পার্টনার কবি সুমন রহমান, এম জে হাসান, জামাল হোসেন, সাজ্জাদুল ইসলাম, এম ডি বেলাল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ৫২ টিভির নিউজ ডিরেক্টর কবি এম এ জামান, বাংলা কাগজের সম্পাদক খালেদ মাসুদ রনি, কমিউনিটি এক্টিবিষ্ট সালমা পারভীন সহ আরো অনেকে।
ক্যাম্পাস গ্রুপের কবি সুমন রহমান বলেন তরুণ গীতিকার ও কবি কাউন্সিলার শাহ সোহেলের সুন্দর এই লোক সঙ্গীতটি স্পন্সর করযে পেরে আমরা আনন্দিত। কারন লন্ডনে থাকলেও আমরা দেশকে ভালবাসি, ভালবাসি গান ও বাংলা সংস্কৃতিকে।
গীতিকার শাহ সোহেল ক্যাম্পাস গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন এভাবে সংস্কৃতিমনা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান দেশীয় সংস্কৃতি লালনে এগিয়ে আসলে বাংলার সংস্কৃতির সম্ভার আরো উন্নত হবে, সৃষ্টি হবে লেখক ও গীতিকার। আমার তুলসী পাতা গানটি আধ্যাত্মিক ধাচের আশা করি দর্শকদের ভালো লাগবে।