উম আল কোয়াইনে শেখ হাসিনার জন্মদিন পালন

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০ 461 views
শেয়ার করুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিন পালন করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাত উম্ম আল কোয়াইন আওয়ামী লীগ ও যুবলীগ আয়োজিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিন পালন করা হয়,উম্ম আল কোয়াইন স্থানীয় একটি হোটেলে।

উম্ম আল কোয়াইন আওয়ামী লীগের আহবায়ক সবুজ হাসানের সভাপতিত্বে ও উম্ম আল কোয়াইন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ শিবলুর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুবাই আওয়ামী লীগের বার বার নির্বাচিত সভাপতি হাজি শফিকুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যতাক্রমেঃ,শারজাহ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বচন মিয়া তালুকদার,শারজাহ আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল, ইউ এ ই আওয়ামী লীগ নেতা এম এ মুহিত চৌধুরী, উম্ম আল কোয়াইন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম ব্যাপারি, উম্ম আল কোয়াইন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ময়নুল ইসলাম, সদস্য সচিব ইমরান হুসেন, সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সহ দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম,উম্ম আল কোয়াইন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম প্রমুখ।

হাজি শফিকুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন,হে বীর কন্যা জননেত্রী শেখ হাসিনা,দেখেছি মোরা তোমার রাজ্য পরিচালনা,অপূর্ব এক ধরণ,অন্যায়কে পরিহার করে,সত্যকে করেছ বরণ।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ ও যুবলীগ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-সাস্থ্য ও নেক হায়াত কামনা করা হয়।