লন্ডনের চার সমাজকর্মীর মাগফেরাত কামনা করে ব্রিকলেন মসজিদে ফ্রেন্ডস ইউনাইটেডের দোয়া মাহফিল

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২০ 1,021 views
শেয়ার করুন

বৈশ্বিক করোনা মহামারীর কঠিন সময়ে লন্ডনের ফ্রেন্ডস ইউনাইটেড হারিয়েছে তাদের চার সহচর সমাজকর্মীকে। পরলোকগত চার মরহুমের আত্মার মাগফরাত কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করে ফ্রেন্ডস ইউনাইটেড লন্ডন।

গত ২৩ অগাস্ট রবিবার বাদ আসর ব্রিকলেন জামে মসজিদে সম্প্রতি পরলোকগত হাজী নিজাম উদ্দিন, রউফুল ইসলাম, হোসেইন আহমদ তারেক ও মোঃ মাহফুজ মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বক্তারা স্বজন হারানো পরিবার সমুহের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের রেখে যাওয়া ভালো কাজের প্রশংসা করে সকলকে ভালো কাজে মনোনিবেশের আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট জেলার সাবেক সাবেক সাধারণ সম্পাদক ও এমপি শফিকুর রহমান চৌধুরী, ফ্রেন্ডস ইউনাইটেডের আলী আহমদ আজাদ, আব্দুল লতিফ নিজাম, সোনাহর আলী রিংকু, হেলাল উদ্দিন, সোবহান আলী বারি, দিলু চৌধুরী, আলম হোসেইন, সৈয়দ এনামুল হক, সৈয়দ তারেক আহমদ, সামসুদ্দিন চাশিম, ফুজেল আহমদ, সৈয়দ জহিরুল হক, আমির হোসেন, রেদ্বওয়ান খাঁন, ব্যবসায়ী আজমল হোসেন, সাদিক আহমদ, বিলাল মোহাম্মদ ফাহিম ও আফজাল হোসেন প্রমুখ। সংক্ষিপ্ত আলোচনা ও মিলাদ শেষে চার মরহুমের আত্মার মাগফরাত ও উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করেন ব্রিক লেন জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নজরুল ইসলাম।