শোক দিবসে সুনামগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা

মেহেদী হাসান মেহেদী হাসান

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২০ 454 views
শেয়ার করুন

জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্মাঞ্জলি প্রদান করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। শনিবার বেলা ১১ টায় ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংগঠনের পক্ষ থেকে শ্রদ্মাঞ্জলী ও সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়

শ্রদ্মাঞ্জলী প্রদান শেষে ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দে’এর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক একে এম মহিমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- কবি ও সাংবাদিক ইকবাল কাগজী, প্রথম আলো’র স্টাফ রিপোর্টার খলিল রহমান, রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক জনকণ্ঠ ও মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি কামরুল হাসান চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারী সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, চ্যানেল ২৪’এর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট এ আর জুয়েল, সিলেট বানী’র জেলা প্রতিনিধি মাসুক মিয়া, বাংলা নিউজ ২৪’এর জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, সাংবাদিক দিলাল আহমদ, রেজাউল হক, সোহানুর রহমান সোহান, কামরান আহমদ প্রমূখ।

বক্তারা বলেন, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজে স্বচ্ছ থেকে দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধেও সোচ্চার থাকতে হবে সকলকে।