ক্রয়ডনের ডেপুটি মেয়র নির্বাচিত হওয়ায় শেরোয়ান চৌধুরীকে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা প্রদান

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৫৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০ 477 views
শেয়ার করুন

লন্ডন বারা অব ক্রয়ডন কাউন্সিলে টানা ৪ বার সহ মোট ৫ বারের নির্বাচিত কাউন্সিলার শেরোয়ান আহমদ চৌধুরী সম্প্রতি বারার ডেপুটি মেয়র নির্বাচিত হয়েছেন। ৭০ জন কাউন্সিলারের বৃহৎ এই বারায় সিলেটের জকিগঞ্জ উপজেলার কৃতী ব্যক্তিত্ব কাউন্সিলার শেরোয়ান হোসেন চৌধুরী ডেপুটি মেয়র নির্বাচিত হওয়ায় জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এক সংবর্ধনার আয়োজন করে।

গত ১১ অগাস্ট মঙ্গলবার লন্ডনের ব্রিক লেন জামে মসজিদের হল রুমে সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সন্ধ্যা সাড়ে ৭ টায় সংগঠনের সহসভাপতি শাহাদাত চৌধূরী ফেরদৌসের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী আবুল হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার এ এম একাউন্ট্যান্সীর প্রিন্সিপাল একাউন্টেন্ট কাউন্সিলার মোহাম্মদ আয়াস মিয়া। প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, কাউন্সিলর শেরোয়ান চৌধূরী একজন কর্মট ও যোগ্যতা সম্পন্ন লোক। তার ভীষন দীর্ঘ মেয়াদী ভীষণ ছিল, সমাজসেবায় লেগে ছিলেন। তিনি সফল হয়েছেন এবং কমিউনিটির মুখ উজ্জ্বল করেছেন। তার সাফল্য অনূকরনীয় হয়ে থাকবে।

সংবর্ধনার জবাবে ক্রয়ডনের ডেপুটি মেয়র ও জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি কাউন্সিলার শেরোয়ান হোসেন চৌধুরী বলেন, এ অর্জন আমার নয়। এ অর্জন জকিগঞ্জ বাসির এ অর্জন বাঙ্গালী কমিউনিটির। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মেইনস্ট্রিম পলিটিক্স সহ সর্বক্ষেত্রে নেতৃস্থানীয় পর্যায়ে নিয়ে আসতে কাজ করতে হবে।

কাজী মাওঃ আব্দুর রহমানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সাবেক সভাপতি জনাব কামাল এমসি রহমান , সহকারী সেক্রেটারী জনাব আখতারুজ্জামান , জয়েন্ট সেক্রেটারী মোহাম্মদ জয়নুল আবেদীন, ট্রেজারার জনাব গোলাম মর্তুজা চৌধূরী ইকবাল , জনাব ফজলে আহমদ চৌধূরী একলিম , জনাব মাওঃ মইনুল হক চৌধূরী , জনাব মাওঃ কাজী আব্দুর রহমান , জনাব মাওঃ কাজী এমদাদুল হক , জনাব আবু সাঈদ চৌধূরী শাকিল এবং জনাব লিটু আহমদ প্রমূখ।

এ সময়জ কিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে নব নির্বাচিত ডেপুটি মেয়রকে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি কাউন্সিলার মোহাম্মদ আয়াস মিয়া । তাছাড়া সংগঠনের সদস্যবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান । মাওঃ মইনুল হক চৌধূরীর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।