সিলেটের বিয়ানীবাজারে মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০ 468 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজারে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ জুলাই শনিবার দুপুর ১২টায় বিয়ানীবাজার থানা পুলিশের আয়োজনে স্থানীয় পৌরসভার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর এর সভাপতিত্বে ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনি শংকর কর, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম, বিয়ানীবাজার, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, গোলাবশাহ সমাজ কল্যান সংস্থার সভাপতি রফিক উদ্দিন তোতা, উপজেলা আওয়ামী লীগ নেতা ছালেহ আহমদ বাবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পৌর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ছইদ আলী ও পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম ঝুনু।

সভায় বক্তারা বলেন, দেশ ও জাতির আগামী প্রজন্মকে ধ্বংস করে দিতে মাদক ভয়াবহ এক ব্যাধি এবং অন্যান্য অপরাধ গুলোর জ্বালানি হিসেবেও মাদক কাজ করে। তাই মাদক নিয়ন্ত্রন করতে পারলে অন্যান্য অপরাধ নিয়ন্ত্রণও সহজ হয়ে উঠবে। আর মাদক সহ সকল অপরাধ নিয়ন্ত্রণে সততার সাথে পুলিশের অগ্রণী ভূমিকার পাশাপাশি সমাজের সকল স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের স্ব স্ব অবস্থান থেকে সম্মেলিত প্রয়াস প্রয়োজন।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর নাজিম উদ্দীন, আফজল হোসেন, সাংবাদিক সুয়াইবুর রহমান স্বপন ও সংবাদ কর্মী রুহেল আহমদ প্রমুখ।