দারুল উলুম ফাউন্ডেশনের উদ্যোগে টাওয়ার হ্যামলেটস এ ফুড বিতরন

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২০ 682 views
শেয়ার করুন

লন্ডনে লকডাউন নেই। কিন্তু কোভিড-১৯ এর আতঙ্ক এখনো কাটেনি, ভলনারেবল মানুষ বাহিরে যেতে ভয় পায়। এই অবস্থায় সরকারের ফুড ব্যাংকের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংস্থা ও ব্যবসায়ীক প্রতিষ্ঠান কমিউনিটির পাশে দাড়াচ্ছে। কমিউনিটির নিডি মানুষের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।

গত ২২শে জুলাই বুধবার বেলা ২টায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের অন্তর্গত সেন্ট ডান্সটন ওয়ার্ডের হারফোর্ড সেন্টারে দারুল উলুম ফাউন্ডেশন এর উদ্যোগে ও কেনারী ওয়ার্ফ গ্রুপের অর্থায়নে কোভিড 19 এ আতঙ্কিত আইসোলেটেড মানুষের মধ্যে ফুড বিতরন করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরনী এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত থেকে আনুষ্ঠানিকভাবে খাদ্য বিতরণীর সুচনা করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আয়াস মিয়া ও কাউন্সিলার দীপা দাস। এসময় উপস্থিত ছিলেন মাওলানা নাজির উদ্দিন, হাজি আইয়ুব আলী, মাওলানা ইলিয়াস, সুনু মিয়া, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা মাহবুবুর রহমান, আব্দুল মুকিত, আবদুর রব, জয়নাল আবদীন, ইলিয়াস মিয়া, মানবাধিকার কর্মী আবুল হোসেন, আজাদুর রহমান, আবদুস বাসির, ইয়াহয়া ও শামিম সহ অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ।