সিলেটে ভূয়া করোনা সার্টিফিকেট প্রদানকারী ডাক্তার র‍্যাবের হাতে আটক : জেল-জরিমানা

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০ 594 views
শেয়ার করুন

সিলেটে ভূয়া করোনা সার্টিফিকেট প্রদানকারী ডাক্তার শাহ আলমকে গ্রেপ্তার করেছে র‍্যাপিট একশ্যান ব্যাটেলিয় (র‍্যাব)-৯। রোববার দুপুরে ওই ডাক্তারের বাসা থেকে তাকে গ্রেফতার করাভয়। পরে তাকে সাথে নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার চেম্বার সিলেট নগরের মধুশহীদস্থ মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেডের নীচ তলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

র‍্যাব-৯ সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়ে মেডিনোভা মেডিকেল সার্ভিসেসে এ অভিযান পরিচালনা করে। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুনন্দা রায়।

ডাক্তার শাহ আলমের সকল কাগজপত্র তল্লাশী করে এই চিকিৎসককে ৪মাসের জেল ও এক লক্ষ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, ডাক্তার শাহ আলম অর্থের বিনিময় করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, ওসমানী হাসপাতালের চিকিৎসক না হয়ে প্যাডে নিজেকে এমএজি ওসয়ামানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক পরিচয় দেয়া এবং নিজে করোনা আক্রান্ত হয়েও ১৬ তারিখ পর্যন্ত চেম্বারে রোগী দেখা। এসব অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে জেল ও জরিমানা করা হয়।