লুটনের ফুড ব্যাংকে যুবদলের খাদ্য সামগ্রী প্রদান

প্রকাশিত: ৫:২৮ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২০ 681 views
শেয়ার করুন

মহামারী ভাইরাস করোনা’র দুর্যোগ মুহূর্তে আগামীর রাষ্ট্রনায়ক বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরামর্শে এবং তাদের উপস্থিতিতে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্যের অধীনস্থ লুটন যুবদলের সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক মামুন আহমেদের সার্বিক তত্বাবধানে লুটন যুবদলের পক্ষ থেকে লুটনের একটি ফুড ব্যাংকে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়।

গত ১৩ জুলাই সোমবার আজ এ খাদ্য সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবদলের সহ সভাপতি বাকী বিললা জালাল,সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ জামিল,
সহ সাংগঠনিক সম্পাদক জায়েদ মানিক চৌধুরী, যুক্তরাজ্য যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মনোআর হোসেন, যুক্তরাজ্য যুবদলের গ্রাম বিষয়ক সম্পাদক মুসতাক আহমদ, লুটন বিএনপির আহ্বায়ক আব্দুল হাই, যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক কে আর জসিম, যুক্তরাজ্য বিএনপির সদস্য জাহাঙ্গীর আলম, মহানগর যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম মামুন, মহানগরবযুবদলের সাধারণ সম্পাদক মো: নিয়ামুল হক মাক্সীম, মহানগর যুবদল সহসভাপতি উজ্জল আহমেদ, মহানগর যুবদলের যুগ্মসমপাদক রেজাউল করিম, সেন্ট্রাল লন্ডন যুবদলের সহ সভাপতি মাসরুল হোসেন,কাজী আজমত, লুটন যুবদল সহ সভাপতি আব্দুর বশির লালা, সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী সেলিম, সহ সাধারণ সম্পাদক আনিছুর রহমান মিতা, সাংগঠনিক সম্পাদক সাইফুল হক খালেদ, সহ সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ চৌধুরী, দফতর সম্পাদক মির্জা সুজন মিয়া, ক্রীড়া সম্পাদক মো সজ্জাদ হোসেন, সদস্য আব্দুর রোফ সহ অনেকে।

খাদ্য হস্তান্তর পরবর্তী এক সভা লুটন যুবদলের সাধারণ সম্পাদক মামুন আহমেদের বাসায় অনুষ্ঠিত হয়। এতে যুবদল ও স্চ্ছোসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় লুটন যুবদলের প্রথম যুগ্মসমপাদক আল আমিন রনির রুগ মুক্তি, মানবতার কল্যাণ, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও দেশ নায়ক তারেক রহমানের দীর্ঘায়ু  কামনা করে মোনাজাত পরিচালনা করেন লুটন যুবদলের নেতা আব্দুল গাজী । লুটন যুবদলের এই আয়োজনকে নেতৃবৃন্দ সাধুবাদ জানান।