শান্তিগঞ্জে প্রিয়জনের কুরবানীর মাংস বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২৪ 258 views
শেয়ার করুন

ঈদের দ্বিতীয় দিন অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত ১শ’ ১০ জন নারী-পুরুষের মাঝে কুরবানির মাংস বিতরণ করেছে নবগঠিত সামাজিক সংগঠন প্রিয়জন উন্নয়ন ফান্ড (পিডিএফ)। মঙ্গলবার বিকাল ৩টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারের ব্রিজের পূর্ব পাড়ে রিকশা স্ট্যান্ডে মাংস বিতরণ করেন সংগঠনটির সদস্যরা। দেশ এবং বিদেশে থাকা মানুষদের কাছ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অর্থ সংগ্রহ করে প্রিয়জন।

মাংস বিতরণের সময় উপস্থিত ছিলেন- প্রিয়জনের সদস্য সিজিল আহমদ, জাকির হোসেন, আসকর আলী, ইমরান হেসেন, সফর আলী, আজমান আহমদ, বিরাম উদ্দিন,  আজমান আলী, শাবন নূর, গোলাম রব্বানী, আবু সাইদ, সামীর আহমদ, নুরুল আমিন,  সাজিব আহমদ, জুমন মিয়া, মিলাদ আহমদ, সাকিল মিয়া, রুমান আহমদ, ইমরান হেসেন, করিব মিয়া, লালু মিয়া, হাফিজ মিয়া, ফজর উদ্দিন, সুমন মিয়া, সুহেল মিয়া, এখলাস মিয়া, খোকন আহমদ, নয়ন মিয়া, শামীম আহমদ ও শিপন আহমদ প্রমুখ।
সংগঠনের সদস্য সিজিল আহমদ, মো. জাকির হোসেন ও ইমরান হোসেন বলেন, আমাদের উদ্দেশ্য সৎ। আমরা মানুষের উপকার করার উদ্দেশ্যেই সংগঠনটি তৈরি করেছি। আমরা মানুষের জন্য কাজ করে যেতে চাই। মানুষের পাশে থাকতে চাই। এসব কাজে যেসকল প্রবাসী কিংবা দেশে থাকা মানবিক মনের মানুষেরা আমাদের সহযোগিতা করেছেন তাদের প্রতি প্রিয়জন পরিবার কৃতজ্ঞ। আগামীতেও আমরা একসাথে কাজ করতে চাই। সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।