শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: ২:০২ পূর্বাহ্ণ, জুন ৪, ২০২৪ 26 views
শেয়ার করুন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা-জগন্নাথপুর সড়কে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাগলা-জগন্নাথপুর সড়কে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত ব্যক্তির নাম শিব্বির আহমদ (৩৩)। তিনি জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ছাতারকোনা গ্রামের মৃত. আবু কালামের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) কে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। অপর আহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায় নি। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১-৮৪৮৯) ও জগন্নাথপুরগামী মোটরসাইকেলের (সিলেট মেট্রো ল-১১-৩৭৪০) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক শিব্বির আহমদ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরেক আরোহী সাদ্দাম হোসেনের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মোক্তাদির হোসেন (ওসি) দুঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত দুইটি যানবাহনই পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।