সজীব আহমদের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২৪ 59 views
শেয়ার করুন

পশ্চিম পাগলা ইউনিয়নসহ শান্তিগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শান্তিগঞ্জ ওলামা দলের সভাপতি সজীব আহমদ। বৃহস্পতিবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এ শুভেচ্ছা জানান তিনি।

সজীর আহমদ বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্ব মুসলিম উম্মাহ্’র সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক। বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। শান্তিগঞ্জ উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযমের যে শিক্ষা লাভ করেছি তা যেনো সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ। আসুন ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলে এক সাথে মিলেমিশে কাজ করি। মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য। ঈদ আমাদের মাঝে খুশির বার্তা নিয়ে হাজির হয়। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। সকলকে “ঈদ মোবারক”।